বারহাট্টায় ৫ম শ্রেণীর ছাত্রীর মুখ বাধা লাশ উদ্ধার

বারহাট্টায় ৫ম শ্রেণীর ছাত্রীর মুখ বাধা লাশ উদ্ধার

-ছবি প্রতীকী।

:: নিজস্ব প্রতিবেদক – বারহাট্টা ::

নেত্রকোণার বারহাট্টায় পঞ্চম শ্রেণীর এক ছাত্রীর মুখ ও দুই পা-বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। ছাত্রীটি (১০) উপজেলার রায়পুর ইউনিয়নের লামাপাড়া গ্রামের দরিদ্র মন্নাফের মেয়ে। তার লাশ নয়াপাড়া গ্রামের আবু সাইদের বাড়ি-সংলগ্ন বাঁশ ঝাড়ের একটি গর্ত থেকে শুক্রবার সকালে উদ্ধার করা হয়। পুলিশ সুপার আকবর আলী মুন্সী, অতিরিক্ত পুলিশ সুপার (বারহাট্টা সার্কেল) সাইদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস.এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ছাত্রীটি বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে পার্শ্ববর্তী নয়াপাড়া গ্রামের তালেব আলীর (৭০) কাছে প্রাইভেট পড়তে গিয়ে আর ফিরে আসেনি। সাধারনতঃ প্রতিদিন সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত প্রাইভেট পড়ানো হয়। ছাত্রীটি সাড়ে দশটার মধ্যে বাড়ি ফিরে আসে। বৃহস্পতিবার বাড়ী ফিরতে বিলম্ব হওয়ায় তার পিতাসহ লোকজন খুঁজাখুঁজি করে। ছাত্রীর বড় বোন তাছলিমা আক্তার বলেন, “মাগরিবের সময় পর্যন্ত বোনের খোঁজ না পাওয়ায় স্থানীয় ফকিরেরবাজারসহ এলাকায় মাইকিং করা হয়। এতেও সন্ধান না পাওয়ায় ঘটনাটি পুলিশকে জানানো হয়। ”

রায়পুর ইউনিয়ন যুব লীগ সহসভাপতি উড়াদিঘী গ্রামের আরশাদ বলেন, “লাশ উদ্ধারের সময় আমি অন্যান্যদের সাথে ঘটনাস্থলে উপস্থিত ছিলাম। লাশটি প্রাইভেট শিক্ষক তালেব আলীর বাড়ির ১ হাজার ফুট দূরে এবং স্থানীয় আব্দুর রেজাকের (৫০) বাড়ির ৫০ ফুটের মধ্যে একটি বাঁশ ঝাড়ের গর্তে পড়ে ছিল। লাশের মুখ ওড়নায় এবং দুই পা’ প্লাস্টিকের সূতা দিয়ে বাঁধা ছিল। আব্দুর রেজাক শুক্রবার সকালে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাঁশ ঝাড়ে গিয়ে লাশ দেখতে পান।”

আরও পড়ুন : খাদ্য মন্দার প্রভাব বাংলাদেশেও পড়বে – কৃষিমন্ত্রী

প্রাইভেট শিক্ষক তালেব আলী বলেন, “একই সাথে ৪জন মেয়ে ও ২জন ছেলে আমার কছে বাড়িতে এসে প্রাইভেট পড়ে। ওই ছাত্রী বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত পড়ে চলে যায়। সে খুবই শান্ত স্বভাবের ছিল। আছরের নামাজের পরে আমার এক ভাতিজি জানায় যে, ওই ছাত্রীটিকে পাওয়া যাচ্ছে না। ”

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, “ছাত্রীর লাশ পোস্ট মর্টেমের জন্য নেত্রকোণা সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দোষীদের গ্রেফতারে জোর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!