ধনবাড়ীতে ইয়ুথ ক্লাবের উদ্যােগে মাসব্যাপী বিনামূল্যে ইফতারের আয়োজন

ধনবাড়ীতে ইয়ুথ ক্লাবের উদ্যােগে মাসব্যাপী বিনামূল্যে ইফতারের আয়োজন

:: ধনবাড়ী প্রতিনিধি ::

করোনা ভাইরাসের সংক্রমণরোধে চলমান কর্মসূচীতে কর্মহীন হয়ে পড়া হত-দরিদ্র মানুষদের জন্য টাঙ্গাইলের ধনবাড়ী ইয়ুথ ক্লাবের উদ্যোগে ১ম রোজা থেকেই শুরু হয়েছে বিনামূল্যে মাসব্যাপী ইফতারের আয়োজন। যেখানে সম্পূর্ণ রোজার মাসজুড়ে বিনামূল্যে দুস্থদের মাঝে তুলে দেয়া হবে বিভিন্ন ইফতার সামগ্রী।

ধনবাড়ী বাসস্ট্যান্ডে টেবিলে সাজানো ইফতারের পসরা। সেখানে দাঁড়িয়ে আছেন বেশ কয়েকজন। ইফতারের সময় যতই ঘনিয়ে আসছে অসহায় গরিব মানুষ কিংবা পথচারী সবাই এখান থেকে বিনামূল্যে ইফতার সংগ্রহ করছেন। ইফতারের আগমুহূর্তে রীতিমতো ভিড় লেগে যায়। বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন এখান থেকে বিনামূল্য ইফতার সংগ্রহ করেন।প্রতিদিন প্রায় ৪৫ থেকে ৫০ জনের মত রোজাদার এখানে ইফতার করেন। সংগঠনের নিজস্ব তহবিল থেকে এ খরচ করা হচ্ছে।

ইফতার সংগ্রহকারী পথচারী মো. আকবর হোসেন, কমরুল মিয়া ও জমিলা বেগম বলেন, আমরা প্রতিদিন এখান থেকে ইফতার নিয়া যাই। ইফতার নিয়া বাড়ীর সবাই মিলা খাই। আমরা গরীব মানুষ ইফতার কিনবার পারি না। আল্লাহ তাদের বরকতদান করুন। আমরা তাদের জন্য দোয়া করি।

এ ব্যাপারে কথা হয় ইয়ুথ ক্লাবের সভাপতি রাকিব হাসান রকিব জানান, ধনবাড়ী ইয়ুথ ক্লাবে জন্মলগ্ন থেকেই মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় গরীব লোকদের জন্য আমাদের আয়োজন। করোনায় ক্ষতিগ্রস্থ, অসহায়, ভাসমান মানুষের মুখে একবেলা খাবার তুলে দেওয়ার জন্য আমরা প্রতিদিন এ কাজ করে যাচ্ছি।

এ ব্যাপারে ধনবাড়ী থানার ওসি মো. চান মিয়া বলেন – ইয়ুথ ক্লাবের এটা অনেক ভালো উদ্যাগ। এ জন্য আমি তাদের ধন্যবাদ জানাই। তারা মানবসেবা করে যাচ্ছে। এটা ধনবাড়ীতে দৃষ্টান্ত স্থাপন করেছে।

ধনবাড়ী পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন বলেন, তাদের এ কাজটি আমাকে মুগ্ধ করেছে। অনেক হত দরিদ্র মানুষ এখান থেকে ইফতার নিয়ে তারা ইফতার করে। এমন ভালো কাজে সবারই এগিয়ে আসা উচিত।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!