সর্বশেষ:
বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
বেগম মতিয়া চৌধুরীর এলাকায় কর্মহীন-অসচ্ছলদের মাঝে টাকা বিতরণের তালিকা হস্তান্তর

বেগম মতিয়া চৌধুরীর এলাকায় কর্মহীন-অসচ্ছলদের মাঝে টাকা বিতরণের তালিকা হস্তান্তর

:: শেরপুর প্রতিনিধি ::

বেগম মতিয়া চৌধুরীর নির্বাচনী এলাকায় নকলা-নালিতাবাড়ীতে ২৫ লাখ ৪২ হাজার ৬শ’ টাকা কর্মহীন অসহায় শ্রমজীবী ও দরিদ্র পরিবারের ১২ হাজার ৭শ’ ১৩ জনের তালিকা হস্তান্তর করেন দলীয় নেতৃবৃন্দ।

করোনা সংকট মোকাবেলায় বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুরকন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি’র পরামর্শে তাঁর নির্বাচনী এলাকায় দলীয় নেতৃবৃন্দের নিজস্ব অর্থায়নে প্রত্যন্ত গ্রাম-গঞ্জে ও মহল্লায় সামাজিক দূরত্ব মেনে গত কয়েক সপ্তাহে ধারাবাহিকভাবে এসব অর্থ বিতরণ করেন।
দলীয় সূত্র জানায়, মতিয়া চৌধুরী এমপি’র পরামর্শে করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়াতে নেতৃবৃন্দ নিজেদের অর্থায়নে বিভিন্ন এলাকায় প্রতিটি পরিবারকে পর্যায়ক্রমে ২শ’ করে নগদ অর্থ সহায়তা করেন। এ সহায়তার আওতায় নালিতাবাড়ীর ১২টি ইউনিয়ন ও পৌরসভা সহ ৭ হাজার ১৯২টি পরিবার এবং নকলার ৯টি ইউনিয়ন ও পৌরসভা সহ ৫ হাজার ৫শ’ ২১টি পরিবারের সর্বমোট ১২ হাজার ৭শ’ ১৩ পরিবারকে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়।

রোববার সকালে নালিতাবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নানের হাতে তালিকা হস্তান্তর করেন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর, ডা: দলিল উদ্দিন, সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ফারুক আহমেদ বকুল, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার, উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব জাহাঙ্গীর আলম প্রমুখ।

এদিকে দুপুরে নকলা উপজেলা পরিষদ কার্যালয়ে গিয়ে ইউএনও মো: জাহিদুর রহমানের হাতে তালিকা হস্তান্তর করেন নকলা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, দপ্তর সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

দুপুরে দুই উপজেলার নেতৃবৃন্দের উদ্দেশ্যে মোবাইল ফোনে মতিয়া চৌধুরী বলেন- সরকার করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিরলস কাজ করছে। তিনি আতংকিত না হয়ে নেতা কর্মীদের নিজ নিজ অবস্থান থেকে হাত ধোয়া, নিরাপদ দূরত্ব বজায় রাখা, বাড়িতে অবস্থান করা এবং প্রবাস থেকে যারা দেশে এসেছেন, তাদের ব্যাপাওে খোঁজ খবর রাখার আহŸান জানান। তিনি প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতার জন্য স্থানীয় নেতাদের নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!