টাঙ্গাইলে করোনায় আরও একজন আক্রান্ত; মোট ২৭ জন

টাঙ্গাইলে করোনায় আরও একজন আক্রান্ত; মোট ২৭ জন

:: টাঙ্গাইল প্রতিনিধি ::

টাঙ্গাইলে নতুন করে আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৭জনে। সোমবার (৪ মে) দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান এতথ্যটি নিশ্চিত করেছেন।

আক্রান্ত ওই ব্যক্তি সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত আছেন। তিনি টাঙ্গাইল পৌর এলাকার ডিস্ট্রিক্ট কোয়াটারের বাসিন্দা। এ ঘটনায় একটি বিল্ডিং লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, ‘আক্রান্ত ওই নারী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী। তিনি যেখানে বসবাস করতেন ওই বিল্ডিংটি লকডাউন করে দেয়া হয়েছে। সেখানে ১২টি পরিবার রয়েছেন। আক্রান্ত ওই স্বাস্থ্য সহকারীকে তার নিজ বাসাতেই আইসোলেশনে রাখা হয়েছে।’

সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান বলেন, ‘রবিবার জেলার বিভিন্ন উপজেলা থেকে ৮৫টি নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে সোমবার সকালে ঢাকা থেকে একজনের করোনা শনাক্তের বিষয়টি জানানো হয়। এ নিয়ে জেলায় একই পরিবারের পাঁচজনসহ করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২৭জনে। এদের মধ্যে ঢাকায় দুইজনের মৃত্যু হয়েছে। ইতোমধ্যেই সাতজন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।’

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!