কিশোরী গৃহকর্মী মারুফার অস্বাভাবিক মৃত্যু, আসামীর ফাঁসির দাবীতে মানববন্ধন

কিশোরী গৃহকর্মী মারুফার অস্বাভাবিক মৃত্যু, আসামীর ফাঁসির দাবীতে মানববন্ধন

:: নিজস্ব প্রতিবেদক ::

গৃহকর্মী মারুফাকে (১৪) নির্যাতন ও হত্যা মামলার আসামী নেত্রকোনার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনের (৭০) ফাঁসির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে বারহাট্টা উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। সিংধা ইউনিয়নের সাবেক মহিলা সদস্য সন্ধ্যা রানী রায়ের উদ্যোগে স্থানীয়রা এই কর্মসূচীর আয়োজন করে। এ সময় মৃত মারুফার মা আকলিমা আক্তার, বারহাট্টা গোপালপুর বাজারের রমেন্দ্র নারায়ন সরকার রনু সহ অন্যরা বক্তব্য রাখেন।

জানা যায়, গত শনিবার (৯ এপ্রিল) বিকেলে কাঞ্চন চেয়ারম্যানের মোহনগঞ্জ পৌরসভার দৌলতপুর মহল্লার বাসায় গৃহ পরিচারিকা মারুফার (১৪) অস্বাভাবিক মৃত্যু ঘটে।

এ ঘটনায় মারুফার মা আকলিমা সোমবার (১১ এপ্রিল) বিকেলে কাঞ্চন চেয়ারম্যানের নাম উল্লেখ করে মোহনগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। একইদিন সন্ধ্যায় পুলিশ চেয়ারম্যানকে আটক করে পরদনি মঙ্গলবার (১২ এপ্রিল) কোর্টে পাঠায়।

আকলিমা তার বক্তব্যে মারুফাকে ধর্ষণসহ শারিরিক নির্যাতন করে হত্যার অভিযোগ করেন। বক্তারা মামলাটিকে চাঞ্চল্যকর হিসেবে গ্রহণ ও পিবিআইকে তদন্তের দায়িত্ব প্রদানের আহবান জানান।

মানববন্ধন শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি দেয়া হয়।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল আহাদ খান বলেন, আকলিমার অভিযোগে ধর্ষণের কথা উল্লেখ নাই। মযনা তদন্তে ধর্ষণের রিপোর্ট পাওয়া গেলে আইনানুযায়ী মামলায় অর্ন্তভূক্ত করা হবে।

এদিকে মানববন্ধন চলাকালে জানা যায় যে, চোয়রম্যান কাঞ্চন কোর্ট থেকে জামিনে ছাড়া পেয়েছেন।

এ ব্যাপারে জানার জন্য মোহনগঞ্চ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মোবাইলে পাওয়া যায় নাই।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!