টাঙ্গাইলে ট্রেনের হকার ও ভিক্ষুকদের মাঝে ত্রাণ বিতরণ করলো বিএনপি

টাঙ্গাইলে ট্রেনের হকার ও ভিক্ষুকদের মাঝে ত্রাণ বিতরণ করলো বিএনপি

:: টাঙ্গাইল প্রতিনিধি ::

প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ট্রেনের হকার, অসহায়-হতদরিদ্র ও পথ ভিক্ষুকদের মাঝে বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ত্রাণ সহায়তা দিয়েছেন টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়ন বিএনপি।

রবিবার ( ১৭ মে) দুপুরে উপজেলার গোহালিবাড়ী ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান মতিউল আলম তালুকদারের সার্বিক সহযোগিতায় বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশনের ট্রেনের হকার ও মহাসড়কের পথ ভিক্ষুদের মাঝে এই ত্রাণ বিতরণ তারা। একই দিনে পুরাতন গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে অসহায় ও হতদরিদ্রদ পরিবারের মাঝেও ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপি’র সহ-সভাপতি ও উপজেলা বিএনপি’র আহবায়ক মো. শুকুর মাহমুদ, উপজেলা যুবদলের সভাপতি শামীম আল-মামুন, গোহালিবাড়ী ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মো. আবু তালেব, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস ডাক্তার, ৪ নং ওয়ার্ড বিএনপি’র সভাপাতি আইয়ুব আলী, ৫নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মো. গোলাম হোসেন, ৬ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক লিটন মন্ডল সহ বিএনপি’র বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

গোহালিবাড়ী ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান মতিউল আলম তালুকদার বলেন- ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারা দেশে ত্রাণ সহায়তা বিতরণ কার্যক্রম চলছে। এর অংশ হিসেবে উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়ন বিএনপি করোনা ভাইরাসের কারণে ত্রাণ দিয়ে আসছে। এ পর্যন্ত ইউনিয়নে আমার সার্বিক সহযোগিতায় ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ দেয়া হয়েছে। ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে। তিনি আরো জানান, করোনায় হতদরিদ্র কৃষকদের প্রায় ৪ বিঘার মতো ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেয়া হয়েছে।’

টাঙ্গাইল জেলা বিএনপি’র সহ-সভাপতি ও উপজেলা বিএনপি’র আহবায়ক মো. শুকুর মাহমুদ বলেন- করোনা ভাইরাসের কারণে সারা দেশের মতো উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়ন বিএনপি’র ত্রাণ কার্যক্রম অব্যহত রয়েছে। আগামীতে থাকবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!