টাঙ্গাইলে মধুপুরে এক সন্তানজনকের আত্মহত্যা

টাঙ্গাইলে মধুপুরে এক সন্তানজনকের আত্মহত্যা

- ছবি প্রতীকী।

:: মধুপুর প্রতিনিধি ::

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের থলবাড়ী গ্রামে ফাঁসিতে ঝুলে আরশেদ আলী (৩২) নামের এক যুবক আতœহত্যা করেছে। সোমবার (১৮ মে) সকালে মধুপুর থানা পুলিশ তার শ্বশুর বাড়ির সুপারি গাছে ঝুলে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে। সে গাজীপুরের রড কারখানার কাজ করতো। আরশেদ পাশের গ্রাম মির্জাপুরের মৃত আবুল বাদশার ছেলে।

নিহতের বড় ভাই হায়দার আলী ও মিজান বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে জানান, আরশেদ ৫/৬ বছর আগে মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের থলবাড়ী গ্রামের আবুল হোসেনের মেয়ে রেহানার সাথে বিয়ে হয়। তাদের এক সন্তান রয়েছে। পারিবারিক কলহে শ্বশুর বাড়ির লোকজনের সাথে আরশেদের মাঝে মধ্যে ঝগড়া হত। গত রোববার (১৭ মে) সন্ধ্যায় কর্মস্থল থেকে ফিরে আরশেদ শ্বশুর বাড়িতে আসে। সকালে শ্বশুর বাড়ির পাশে সুপারি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।

মধুপুর থানার ওসি তারিক কামাল বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে জানান, ঘটনাস্থলে ওসি (তদন্ত) ছানোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে নিয়ে আসা হচ্ছে। আইনী প্রক্রিয়া চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!