সর্বশেষ:
বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
আম্ফান: উপকূলীয় এলাকায় গুড়িগুড়ি বৃষ্টি, মংলা বন্দরের কার্যক্রম স্থগিত

আম্ফান: উপকূলীয় এলাকায় গুড়িগুড়ি বৃষ্টি, মংলা বন্দরের কার্যক্রম স্থগিত

:: নিউজ বুক ডেস্ক ::

ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরার উপকূলীয় অঞ্চলের আকাশ মেঘাচ্ছন্ন হয়ে আছে। কোথাও কোথাও গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছে। তবে বাতাসের চাপ নেই এবং নদ-নদীর পানির উচ্চতা স্বাভাবিক রয়েছে।

খুলনা বিভাগীয় কমিশনার আনোয়ার হোসেন হাওলাদার জানিয়েছেন, সমুদ্র উপকূলবর্তী হওয়ায় সাতক্ষীরা, খুলনা ও বাগেরহাট অধিক ঝুঁকিপূর্ণ এলাকায। এ তিন জেলার প্রায় দুই হাজারের মত আশ্রয় কেন্দ্র ও শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে। সেখানে প্রায় ১৭ লাখ মানুষকে ওঠানোর টার্গেট নিয়ে কাজ করছে স্থানীয় প্রশাসন। ইতোমধ্যে ৯ হাজারেরও বেশি মানুষ আশ্রয় কেন্দ্রে ঠাঁই নিয়েছে। তিনি আরো জানান, খুলনা বিভাগে পর্যাপ্ত ত্রাণ মজুদ রাখা হয়েছে। বিশেষ করে চাল,নশুকনা খাবার, নগদ টাকা শিশু ও গো খাদ্য পর্যাপ্ত মজুদ রয়েছে।

এদিকে, ঘূর্ণিঝড় আমফানের কারণে মংলা বন্দরের সব ধরনের কার্যক্রম সাময়িক বন্ধ রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!