সর্বশেষ:
‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি পাইস্কা উচ্চ বিদ্যালয় ধ্বংসের হাত থেকে রক্ষার দাবীতে আলোচনা সভা
আসছে ‘অ্যাভাটার টু’

আসছে ‘অ্যাভাটার টু’

:: বিনোদন ডেস্ক ::

চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পকে বাঁচাতে শুটিংয়ের জন্য নিউজিল্যান্ডে লকডাউন তুলে নেওয়া হয়েছে। জেমস ক্যামেরুনের ব্লকবাস্টার ছবি ‘অ্যাভাটার’-এর সিক্যুয়াল নির্মাণ করা হবে, এ খবর বহুদিনের। শোনা যাচ্ছে, এ ছবির শুট হবে নিউজিল্যান্ডে।

মার্কিন সাময়িকী ডেডলাইনের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ‘অ্যাভাটার টু’র বাজেট নির্ধারণ করা হয়েছে এক বিলিয়ন মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় আট হাজার ৪০০ কোটি টাকা (এক মার্কিন ডলার সমান ৮৪ টাকা হিসাবে)।
চলতি বছরের শুরুর দিকে ‘অ্যাভাটার টু’র মুক্তির তারিখ ঘোষণা করা হয়। ২০২১ সালের ১৭ ডিসেম্বর এটি মুক্তির কথা। এ ছাড়া ‘অ্যাভাটার থ্রি’ ২০২৩ সালের ডিসেম্বরে, ‘অ্যাভাটার ফোর’ ২০২৫ সালের ডিসেম্বরে এবং ‘অ্যাভাটার ফাইভ’ ২০২৭ সালে মুক্তির ঘোষণা দেওয়া হয়।
পরিচালক জেমস ক্যামেরুন বলেছিলেন, অপ্রত্যাশিত কিছু না হলে দ্বিতীয় ছবির মুক্তির তারিখ পেছানো হবে না।

গত ৬ মে অ্যাভাটারের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে একাধিক ছবি পোস্ট করা হয়, যেখানে দেখা যাচ্ছে, জেমস ক্যামেরুন অভিনেতাদের জলের নিচে তাঁদের পারফরম্যান্স দেখছেন। ১০ বছর ধরে আয়ের দিক দিয়ে বিশ্বসেরা ছিল ‘অ্যাভাটার’ ছবি, কিন্তু ২০১৯ সালে সে রেকর্ড ভেঙে দেয় ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!