নালিতাবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা, অভিযুক্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

নালিতাবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা, অভিযুক্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

:: শেরপুর প্রতিনিধি ::

শেরপুরের নালিতাবাড়ী নয়াবিল ইউনিয়নের খলিশাকুড়া গ্রামে বুধবার (০৩ জুন) সকালে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করে একই গ্রামের পাশ্ববর্তী বাড়ির মোহন মিয়া (৪৫)। সে একই গ্রামের পাশ্ববর্তী বাড়ীর মৃত শামছুল হক সামা ছেলে।

স্থানীয়দের হাতে গণধোলাই হয় অভিযুক্ত ওই ব্যক্তি। পুলিশ তাকে উদ্ধার করে হেফাজতে নিয়ে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। শিশুর পিতা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় মোহন আলীর বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার একটি অভিযোগ দায়ের করেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার খলিশাকুড়া গ্রামের সারে ৫ বছর বয়সী আজিুজুল হকের কন্যা শিশু বাবাকে খোঁজার জন্য বুধবার সকালে একই গ্রামের পাশ্ববর্তী বাড়ি মৃত শামছুল হক সামার ছেলে মো: মোহনের বাড়িতে যায়।

এ সময় মোহন ওই শিশুকে হাতে ধরে টেনে নিজ খালি ঘরে বিছানায় নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুর পিতা মো: আজিজুল হক বাড়ির পাশে ক্ষেতে কাজ করছিল। আজিজুলের ধুমপানের অভ্যাস ছিল। তাই সঙ্গে ম্যাচ না থাকার কারণে সে মোহনের বাড়ি গিয়ে তার বসতঘরের দরজা ধাক্কা দিয়ে বিড়ি ধরাতে আগুণের জন্য প্রবেশ করে। ঘরে প্রবেশ করতেই বিছানায় দেখে মোহন তাঁর কন্যাকে ধর্ষণের চেষ্টা করছে।

এ সময় মোহন শিশুটিকে ছেড়ে দিলে সে দৌড়ে এসে বাবার কোলে ওঠে। তাৎক্ষনিক এ ঘটনা ছড়িয়ে পড়লে আজিজুলের আত্মীয়-স্বজন ও এলাকাবাসী মোহনকে ধরে নিয়ে গণধোলাই করে ভ্যানগাড়ী যোগে পাশ্ববর্তী স্লুইট গেইট বাজারে নিয়ে যায়। সেখান থেকে পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়। পরে নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল সঙ্গীয় ফোর্স নিয়ে মোহন আলীকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পুলিশী হেফাজতে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সেই সঙ্গে ঘটনাস্থলে গিয়ে তিনি শিশুর পরিবার ও এলাকাবাসীর কাছে বিস্তারিত বর্ণনা শোনেন। পরে শিশুর পিতা বাদী হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মোহন আলীকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শিশুর পিতা বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে জানান, আমি বিড়ির আগুণের জন্য মোহনের ঘরে যাই। ঘরে প্রবেশ করে দেখি মোহন আমার কন্যাকে ধর্ষণের চেষ্টা করছে। আমি এই ঘটনার কঠিন বিচার চাই।

নয়াবিল ইউনিয়নের খলিশাকুড়া গ্রামের ইউপি সদস্য সুরুজ্জামান ঘটনাটির সত্যতা স্বীকার করেন।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। মোহনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পুলিশী হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুর পিতা ধর্ষণের চেষ্টার অভিযোগে মোহন আলীকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটির তদন্ত কাজ অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!