টাঙ্গাইলের মির্জাপুর পৌর সদর লকডাউন ঘোষণা

টাঙ্গাইলের মির্জাপুর পৌর সদর লকডাউন ঘোষণা

:: টাঙ্গাইল সংবাদদাতা ::

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড (বাজার এলাকা) লকডাউন ঘোষণা করা হয়েছে। সোমবার (১৫ জুন) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

আগামীকাল মঙ্গলবার ১৬ জুন থেকে ২৫ জুন বুধবার দশ দিনের জন্য ওই এলাকায় লকডাউন কার্যক্রর থাকবে।

এ সময় জরুরী প্রয়োজন ব্যতিত ঘরের বাইরে বের না হওয়া এবং মাস্কপরিধানসহ সরকারের স্বাস্থ্যবিধি সংক্রান্ত যাবতীয় নির্দেশনা মেনে চলতে বলা হয়েছে।
আইন অমান্যকারী ব্যক্তিগণের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি মির্জাপুর পৌরসভার ৩নং ওয়ার্ড (মির্জাপুর বাজার) এলাকায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেয়েছে। উপজেলা সদরের এই এলাকাটিতে মার্কেট, বাসস্ট্যান্ড ও দোকান পাটের কারণে ঘনবসতিপূর্ণ হওয়ায় করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার আশংকা রয়েছে।
ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মঙ্গলবার ১৬ জুন থেকে ২৫ জুন বুধবার দশ দিনের জন্য ওই এলাকায় লকডাউন কার্যক্রর থাকবে।

এ সময়ে ওই এলাকায় সকল ধরণের সভা, সমাবেশ, গণ জমায়েত, যে কোন ধরণের পাটি, সকল ধরণের রেস্টুরেন্ট, চা স্টল, বিপনী বিতানসহ সকল ধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। কেবলমাত্র মুদি দোকান, ওষুধের দোকান, কাঁচা বাজার ও নিত্য প্রয়োজনীয় কাঁচামালের দোকান খোলা থাকবে।এছাড়া জরুরী সেবা সার্ভিসের পরিবহন ব্যতিত সকল ধরণের যানবাহন ও গণপরিবহন চলাচলও বন্ধ থাকবে।বিকেলে চারটার পর থেকে ওষুধের দোকান ব্যতিত সকল ধরণের ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

আইন অমান্যকারী ব্যক্তিগণের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!