মধুপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে গরু বিতরণ

মধুপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে গরু বিতরণ

:: জেলা প্রতিনিধি- হাফিজুর রহমান ::

টাঙ্গাইলের মধুপুর উপজেলার ক্ষুদ্র নৃ- গোষ্ঠির আর্ত সামাজিক ও জীবন মান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে উন্নত জাতের ক্রসব্রিড বকনা গরু ও দানাদার খাদ্যসহ গৃহ নির্মাণ উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ জুন) মধুপুর উপজেলা প্রাণি সম্পদ অফিসের আয়োজনে মধুপুরের কর্পোস খ্রীষ্ট্রি উচ্চ বিদ্যালয় মাঠে হত-দরিদ্র গারো আদিবাসী ক্ষদ্র নৃ- গোষ্ঠীর মাঝে ৬৮ টি গরু, ১০০ স্কয়ার ফিট ডেউটিন, ৪ টি আরসিসি পিলার ও জনপ্রতি ১৯০ টি ইট বিতরণ করা হয়।

আরও পড়ুন : করোনার প্রভাবে মধুপুরে গারো সম্প্রদায়ের বিউটিশিয়ানরা কর্মহীন, প্রণোদনার দাবি

টাঙ্গাইল জেলা প্রাণিসম্পদ অতিরিক্ত কর্মকর্তা ডা: মো: আব্দুল মোত্তালেবের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রনালয়ের প্লানিং কমিশনের উপ-প্রধান শাহীননুর রহমান, সমন্বিত প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের প্রকল্প পরিচালক ড. অসীম কুমার দাস, প্রণি সম্পদ অধিদপ্তরের কৃত্রিম প্রজনন কার্যক্রম সম্প্রসারণ ও ভ্রণ হস্তান্তর প্রযুক্তি বাস্তবায়ন প্রকল্প পরিচালক ড. মো: বেলাল হোসেন, মধুপুর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: মো: হারুনর রশিদ, মধুপুর উপজেলা মহিলা ভাইসা চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক প্রমূখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মধুপর উপজেলা আওয়ামী লীগের সিনয়র সহ-সভাপতি এ্যাডভোকেট ইয়াকুব আলী, ধনবাড়ী উপজেল আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন, মধুপুর শোলাকুড়ী, অরনখোলা, রেীবাইদ ইউনিয়নের চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!