আটকে পড়া ১৫৮ বাংলাদেশি দুবাই থেকে ফিরলেন

আটকে পড়া ১৫৮ বাংলাদেশি দুবাই থেকে ফিরলেন

:: নিজস্ব প্রতিবেদক ::

করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারির প্রাদুর্ভাবের কারণে মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আটকা ১৫৮ বাংলাদেশিকে দেশে ফিরিয়ে আনা হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে করে মঙ্গলবার সকাল ৭টা ১৩ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তারা।

বাংলাদেশ বিমানবাহিনী কল্যাণ ট্রাস্টের তত্ত্বাবধানে দুবাইয়ে আটকা পড়া বাংলাদেশি নাগরিকদের প্রত্যাবাসনের সুবিধার্থে ইউএস-বাংলা এয়ারলাইন্স একটি বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ দিয়ে বিশেষ এ ফ্লাইট পরিচালনা করেছে।

এ ফ্লাইটে দুবাইফেরত যাত্রীদের করোনা নেগেটিভ সার্টিফিকেট ছাড়াও স্বাস্থ্যবিধির নির্দেশনা অনুযায়ী প্রত্যেকের সঙ্গে দুই জোড়া ডিসপোসিবল গ্লাভস ও মাস্ক রাখার বাধ্যবাধকতাও ছিল।

কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন শহরে বিপুল সংখ্যক বাংলাদেশি তিন মাসেরও অধিক সময় ধরে আটকা পড়েন। বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাত সরকারের সহযোগিতায় ইউএস-বাংলা এয়ারলাইন্স আটকা পড়া বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে এনেছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

One response to “আটকে পড়া ১৫৮ বাংলাদেশি দুবাই থেকে ফিরলেন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!