সর্বশেষ:
‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি পাইস্কা উচ্চ বিদ্যালয় ধ্বংসের হাত থেকে রক্ষার দাবীতে আলোচনা সভা
সুশান্তর অপমৃত্যু : সালমান-করণদের বিরুদ্ধে মামলা

সুশান্তর অপমৃত্যু : সালমান-করণদের বিরুদ্ধে মামলা

:: বিনোদন ডেস্ক ::

আত্মহত্যা নয়, সুশান্তকে খুন করা হয়েছে- পরিবার ও ভক্তরা এ দাবি তোলেন জোরালোভাবে। অভিনেত্রী কঙ্গনা রানাউতসহ অনেকে বলেন, এটা যদি আত্মহত্যাও হয়, তাকে সেটা করতে বাধ্য করেছেন বলিউডের অনেক নামজাদা তারকা।

এবার সেই অভিযোগটি নিয়ে মামলা দায়ের হয়েছে বিহারের আদালতে। সালমান খান, করণ জোহর, সঞ্জয়লীলা বানসালি, একতা কাপুর, আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াদওয়ালার বিরুদ্ধে এটি করা হয়েছে।

আইনজীবী সুধীর কুমার ওঝা রাজ্যের মুজাফরপুরে ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলাটি করেছেন। তার বক্তব্যটি এমন- সুশান্তকে ৭টি ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। আর কিছু ছবির রিলিজও আটকে দেওয়া হয়েছিল। এতে তার পিঠ দেয়ালে ঠেকে গিয়েছিল।

এ ছাড়াও প্রতিনিয়ত মানসিকভাবে চাপে রাখা হতো সুশান্তকে। যার শিকার হয়ে তিনি এই মর্মান্তিক পথ বাছতে (আত্মহত্যা) বাধ্য হয়েছিলেন! এতে সাক্ষী হিসেবে রাখা হয়েছে কঙ্গনাকে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!