সরিষাবাড়ীতে প্রাইভেট পড়ানোর অভিযোগে শিক্ষককে অর্থদণ্ড ভ্রাম্যমাণ আদালতের

সরিষাবাড়ীতে প্রাইভেট পড়ানোর অভিযোগে শিক্ষককে অর্থদণ্ড ভ্রাম্যমাণ আদালতের

ইসমাইল হোসেন, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে করোনা কালীন সময় প্রাইভেট পড়ানোর অভিযোগে অর্থদণ্ডে দণ্ডিত করেছেন এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কে ভ্রাম্যমাণ আদালত।

উক্ত ঘটনাটি ঘটেছে সরিষাবাড়ী উপজেলা পরিষদ চত্বর এলাকায়। জানা গেছে, গত ১৭ জুন বুধবার দুপুরে সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ ভ্রাম্যমান অভিযান চালান উপজেলা চত্বরে বসবাসরত শিক্ষক নিয়ামুল নাছির মিন্টু ভূঁইয়ার বাসায় এবং প্রাইভেট পড়ানো কালীন হাতে-নাতে ধরে ফেলেন এই শিক্ষককে।

জানা গেছে, উপজেলা কামরাবাদ ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামে আব্দুল মালেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তিনি এবং উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বলে জানা যায়। শিক্ষক মিন্টু ভূঁইয়া দীর্ঘদিন যাবৎ প্রাইভেট বাণিজ্যের সাথে জড়িত থাকায় এবং বৈশ্বিক মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রার্দুভাবের মধ্যেও তিনি সরকারি নিষেধাজ্ঞা লকডাউন উপেক্ষা করে, স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব না মানায়, ভ্রাম্যমাণ আদালত তাকে ৮ হাজার টাকা জরিমানা করেছেন বলে জানা গেছে।

অপর দিকে সমাজের সচেতন মহল বলছেন,শিক্ষকদের এমন জ্ঞানহীন কর্মকান্ড জাতিকে স্তম্ভিত ও মর্মাহত করে। যারা শিক্ষার আলো দিয়ে আলোকিত করবেন এই দেশ ও সমাজকে।আজ তারাই যদি পৃথিবীর এমন ভয়ঙ্কর পরিস্থিতিতে আগামী ভবিষ্যৎ প্রজন্মকে মৃত্যুর দিকে ঠেলে দেন, তাহলে এটা সত্যিই অমানবিকতা ছাড়া আর কিছু নয়। শিক্ষা জীবনের নিরাপত্তার চেয়ে অধিক মূল্যবান নয় বলে অনেকেই মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!