ফের বন্ধ হয়ে যাচ্ছে যুক্তরাষ্ট্রের অ্যাপল স্টোর

ফের বন্ধ হয়ে যাচ্ছে যুক্তরাষ্ট্রের অ্যাপল স্টোর

যুক্তরাষ্ট্রের অ্যাপল স্টোর

:: প্রযুক্তি ডেস্ক ::

যুক্তরাষ্ট্রে করোনা মহামারী আক্রান্তের সংখ্যা কিছুটা কমতে থাকায় গ্রাহকদের কাঙ্খিত সেবা পৌছে দিতে প্রায় সবগুলো অ্যাপল স্টোর খুলে দেওয়া হয়েছিলো। প্রয়োজনীয় স্ব্যাস্থ্যবিধি মেনে সুরক্ষা সামগ্রী ব্যাবহার করে স্বল্প পরিসরে চালু হলেও আবারো অস্থায়ীভাবে বন্ধ হয়ে যাচ্ছে অ্যাপল স্টোরসমূহ। অ্যাপল ইনকর্পোরেশন বলছে, করোনা মহামারীতে সংক্রমনের হার বৃদ্ধি পাওয়ায় যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অ্যারিজোনা, সাউথ ক্যারোলিনা এবং নর্থ ক্যারোলিনা প্রদেশের সকল অ্যাপল স্টোর শীঘ্রই অস্থায়ী ভিত্তিতে বন্ধ করে দেওয়া হবে।

যুক্তরাষ্ট্র জুড়ে ১১ টি অ্যাপল স্টোর প্রথম পর্যায়ে বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে অ্যাপল। উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে লকডাউন কিছুটা শিথিল হওয়ায় এপ্রিলের শুরু থেকে প্রায় ১০০ টি অ্যাপল স্টোরে ওয়াক-ইন-সার্ভিসের মাধ্যমে গ্রাহক সেবা দিয়ে আসছিলো প্রতিষ্ঠানটি। তবে বিশ্বজুড়ে করোনার প্রকোপে মাত্র দু মাসের মাথায় ফের অ্যাপল স্টোর বন্ধের ঘোষনা আসলো।

করোনার উৎপত্তিস্থল চীনকে ছাড়িয়ে যুক্তরাষ্ট্রে এখন আক্রান্ত প্রায় ২২ লক্ষ মানুষ। আর করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন এক লক্ষাধিক মানুষ। স্থানীয় পরিস্থিতি বিবেচনায় অ্যাপল ইনকর্পোরেশনের বিক্রয় ও সেবাকেন্দ্র বন্ধের সিদ্ধান্তে মিশ্র প্রতিক্রিয়া ব্যাক্ত করছেন গ্রাহকরা। তবে প্রতিষ্ঠানটির ব্যাবসা বিষয়ক প্রধান জানিয়েছেন, গ্রাহকদের মাঝে করোনা সংক্রমন ঠেকাতে প্রয়োজনীয় সকল সিদ্ধান্তই গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!