জাহিদ হাসান ও তারিনের ‘বনে ভোজন’

জাহিদ হাসান ও তারিনের ‘বনে ভোজন’

:: বিনোদন প্রতিবেদক- ঢাকা ::

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রামণ ঠেকাতে এতদিন বন্ধ ছিল সব ধরনের টিভি নাটকের শুটিং। গত ২৮ মে নাট্য সংগঠনগুলোর জরুরি সভায় সিদ্ধান্ত হয়-১ জুন থেকে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করা যাবে। এরপরই শুটিংয়ে ফিরতে শুরু করেছেন শিল্পীরা।

তারই ধারাবাহিকতায় শুটিংয়ে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও আইরিন তানি। নন্দিত নির্মাতা গোলাম সোহরাব দোদুলের ‘বনে ভোজন’ নাটকের শুটিং করছেন তারা। ক্রাউন এন্টারটেইনমেন্টের প্রযোজনায় গতকাল থেকে রাজধানীর অদূরে পূবাইলের একটি রিসোর্টে শুরু হয়েছে এর দৃশ্যধারণ।

এ প্রসঙ্গে নির্মাতা গোলাম সোহরাব দোদুল বলেন, আমরা স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরু করেছি। আজও চলছে নাটকের কাজ। এছাড়াও নাটকের অন্যান্য শিল্পীরা আছেন। শুটিং স্পটগুলোর তুলনায় রিসোর্টেগুলোতে শুটিং করলে সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলা সম্ভব হয়। তাই আমরা শুটিংয়ের জন্য রিসোর্ট বেছে নিয়েছি।’

আইরিন তানি বলেন, ‘গল্পটি দারুণ। নাম শুনলে কিছুটা হলেও আঁচ করা যায়, এটি কেমন হবে। সকল ধরনের ‌‌স্বাস্থ্যবিধি মেনেই আমরা শুটিং করেছি। আর নির্মাতা গোলাম সোহরাব দোদুলের কাজ বরাবরই অন্যরকম। আশা করি, সুন্দর একটি নাটক দর্শক দেখতে পাবেন।

আইরিন তানি আরও বলেন, আড়াই মাস বন্ধ থাকার পর শুটিং শুরু হয়েছে। করোনার এই সময়ে অল্প অল্প কাজ করছি।চলতি মাসের ৩ তারিখ থেকে শুটিং শুরু করেছি। যতটুকু নিরাপদ থেকে কাজ করা যায় ততটুকু করছি। এরমধ্যে প্রচার চলতি বৈশাখি টিভির ‘বউ শাশুরী’, আরটিভির ‘চিটিং মাষ্টার’ এবং এটিএন বাংলার ‘স্মৃতির আল্পনা আঁকি’ শিরোনামের ধারাবাহিকের শুটিংয়ে অংশ নিয়েছি। এগুলোর শুটিংয়ে অংশ আসলে না নিলেই নয়! এর বাইরে আসছে কোরবানি ঈদের জন্য ফরিদুল হাসান পরিচালিত সাত পর্বের ধারাবাহিক ‘বিগ বস’ এর শুটিং করলাম। এর বাইরে আরো কিছু কাজ করার কথা হচ্ছে। পরিস্থিতি ভালো হলে সেগুলোতে অংশ নিবো। শুটিং তো কম করা হচ্ছে।

নির্মাতা গোলাম সোহরাব দোদুল জানান, ‘বনে ভোজন’ নাটকে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন জাহিদ হাসান। এছাড়াও এতে অভিনয় করছেন তারিন জাহান, আরফান আহমেদ, পায়েল, শাহেদ আলী সুজনসহ অনেকে। নাটকটি আসছে ঈদে প্রচার হবে কোননো একটি বেসরকারি টিভি চ্যানেলে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!