নওগাঁয় স্কুলছাত্রীকে ইভটিজিং ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নওগাঁয় স্কুলছাত্রীকে ইভটিজিং ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

:: স্টাফ রিপোর্টার- নওগাঁ ::

নওগাঁর মান্দা উপজেলার মৈনম মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থীকে ইভটিজিং ও শারীরিক নির্যাতনকারী অফিস সহকারী শাহিনুর ইসলাম সনির অপসারণ ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় মৈনম এলাকাবাসী।

বুধবার (২৪ জুন) দুপুরে স্থানীয় মৈনম সচেতন এলাকাবাসীর আয়োজনে মৈনম মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে সভাপতিত্ব করেন স্থানীয় সমাজসেবক আবুল কালাম আজাদ। বক্তব্য রাখেন ফেরদৌস হোসেন, রুহুল আমিন, প্রাননাথ সরকার, আশরাফুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমূখ। বক্তারা মানববন্ধনে বলেন বিদ্যালয়ের এমন কর্মচারীর এই সব কর্মকান্ড দ্বারা এই এলাকার অনেক অভিভাবকরা দুশ্চিন্তায় আছে।

আরও পড়ুন :রাণীনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মেয়েদের বর্তমানে এই বিদ্যালয়ে পড়ালেখা করানো নিয়ে আশঙ্কায় রয়েছি। অবিলম্বে বিদ্যালয়ের এই অফিস সহকারী শাহিনুর ইসলামের দৃষ্টান্ত মূলক শাস্তি এবং অপসারণের দাবি জানাই। তা না হলে পরবর্তিতে রাজপথে নেমে বৃহৎ আন্দোলন করার হুশিয়ারী প্রদান করেন মানববন্ধনে অংশকারী বক্তরা। আদমদীঘিতে স্ত্রীর উপর অভিমানে স্বামীর আত্মহত্যা

বগুড়ার আদমদীঘিতে স্ত্রীর উপর অভিমান করে বিষপানে স্বামী রুবেল হোসেন নামের এক ব্যক্তি আত্মাহত্যা করেছে। মৃত রুবেল হোসেন উপজেলার ছাতিয়ানগ্রাম পশ্চিম সিংড়া গুচ্ছ গ্রামের আলী হোসেনের ছেলে। বুধবার সকালে ওই গ্রাম থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্ত্রীর সাথে সাংসারিক বিষয়ে কথা কাটাকাটি নিয়ে অভিমানে স্বামী রুবেল নিজ বাড়িতে সবার অজান্তে মঙ্গলবার দিবাগত রাতে বিষপান করে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের সদস্যরা জানতে পেয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। বুধবার সকালে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করে লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আরও পড়ুন :বদলগাছী ইউএনও’র আর্থিক সহযোগীতায় মুগ্ধ করোনায় আক্রান্ত ৩ পরিবার

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

২ responses to “নওগাঁয় স্কুলছাত্রীকে ইভটিজিং ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন”

  1. […] সংঘর্ষে প্রাণ গেল নানি-নাতনির নওগাঁয় স্কুলছাত্রীকে ইভটিজিং ও নির্য… রাণীনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু […]

  2. […] সংঘর্ষে প্রাণ গেল নানি-নাতনির নওগাঁয় স্কুলছাত্রীকে ইভটিজিং ও নির্য… রাণীনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!