সর্বশেষ:
বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
বদলগাছী ইউএনও’র আর্থিক সহযোগীতায় মুগ্ধ করোনায় আক্রান্ত ৩ পরিবার

বদলগাছী ইউএনও’র আর্থিক সহযোগীতায় মুগ্ধ করোনায় আক্রান্ত ৩ পরিবার

:: মো. খালিদ হোসেন মিলু (বদলগাছী, নওগাঁ) প্রতিনিধি ::

আতঙ্কিত না হয়ে সচেতনতা আর সাহসিকতার মধ্য দিয়ে প্রতিহত করতে হবে করোনা ভাইরাসকে। ভেঙ্গে পড়লে চলবে না । তারপরেও করোনা আক্রান্ত ব্যক্তি অনেকটা হতাশাগ্রস্থ হয়ে পড়ে। আবার আক্রান্ত ব্যক্তিকে আইসোলেশনে থাকতে হয়। পুরোপুরি কর্মহীন হয়ে পড়ে আক্রান্ত ব্যক্তি ও তার পরিবার। করোনা আক্রান্ত কর্মহীন-অসহায় এসব হতদরিদ্র্য মানুষকে শক্তি ও সাহস যোগাতে, হতাশা দূর করে মুখে হাসি ফোটাতে তাদের পাশে এসে দাঁড়িয়েছেন বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবু তাহির।

জেলা প্রশাসকের আর্থিক সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার মুহা. আবু তাহির সোমবার উপজেলার তিনটি করোনা আক্রান্ত পরিবারের মাঝে ১০ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকার চেক প্রদান করেন। চেক গ্রহীতারা হলেন হলুদবিহারের উজ্জ্বল হোসেন, বদলগাছী ইউপির হাপুনিয়া গ্রামের মিজানুর রহমান, বামনপাড়া গ্রামের আব্দুল মান্নান।

আরও পড়ুন :কলকাতার রাস্তায় গভীর রাতে অর্ধনগ্ন যুবতী, উদ্ধার করতে হিমশিম পুলিশ

উপজেলা নির্বাহী অফিসার মুহা. আবু তাহির বলেন, এই উপজেলার সকল করোনা আক্রান্ত ব্যক্তির নিয়মিত খোঁজ খবর নেওয়া হচ্ছে। করোনা আক্রান্ত হয়ে কর্মহীন হয়ে পড়ায় যাদের পরিবারে সমস্যা দেখা দিচ্ছে জেলা প্রশাসকের আর্থিক অনুদান আমরা তাদের বাড়িতে পৌঁছে দিচ্ছি যাতে তারা হতাশাগ্রস্থ না হয়ে সুস্থ হয়ে উঠতে পারে এবং স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

One response to “বদলগাছী ইউএনও’র আর্থিক সহযোগীতায় মুগ্ধ করোনায় আক্রান্ত ৩ পরিবার”

  1. […] রাণীনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বদলগাছী ইউএনও’র আর্থিক সহযোগীতায় মুগ… কলকাতার রাস্তায় গভীর রাতে অর্ধনগ্ন […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!