ডিজিটালেই মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, ক্ষুব্ধ ফ্যানেরা

ডিজিটালেই মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, ক্ষুব্ধ ফ্যানেরা

:: বিনোদন ডেস্ক ::

শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি দেখে যেতে পারেননি সুশান্ত সিংহ রাজপুত। ফ্যানেরা চেয়েছিলেন তাঁর শেষ পারফরমেন্সটা বড়পর্দাতেই দেখতে। ভালবাসায় ভরিয়ে দিতে চেয়েছিলেন গোটা হল। কিন্তু তা আপাতত হচ্ছে না। অনলাইনেই মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবিটি। আগামি ২৪ জুলাই ছবিটি দেখা যাবে হটস্টার প্লাস ডিজনি ওয়েব প্ল্যাটফর্মে।

বৃহস্পতিবার নিজেদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সে কথা শেয়ার করে হটস্টার কর্তৃপক্ষ লেখেন, “এ এক আশা, ভালবাসা আর না ফুরনো স্মৃতির গল্প। সুশান্ত সিংহ রাজপুতের ঐতিহ্যকে অনুভব করার উপায়।

এর পরেই বেজায় চটেছেন নেটাগরিকদের একটা বড় অংশ। হটস্টারের দিকে আঙুল তুলে তাঁদের বক্তব্য, “শেষ ছবিটাও ডিজিটালে মুক্তি? এতগুলো ছবি কেড়ে নেওয়ার পরেও আপনারা শেষ ছবির বেলায় এরকম করলেন!” যদিও এর পাল্টা যুক্তি সাজিয়ে একাংশের বক্তব্য, “করোনার কারণে সিনেমা হল বন্ধ বলেই ডিজিটালি মুক্তি”। কিন্তু সুশান্ত ফ্যানেরা এ যুক্তি মানতে নারাজ। তাঁদের দৃঢ় বক্তব্য, ” রাধে, সূর্যবংশী সহ নামি দামি সিনেমা যদি হল রিলিজের জন্য অপেক্ষা করতে পারে তা হলে দিল বেচারা কেন নয়?” এই ‘কেন’র কোনও উত্তর নেই। যেমন ছিল না সুশান্তের আর এক ছবি ‘ড্রাইভ’-এর ডিজিটাল মুক্তি নিয়েও।

তবে হাল ছাড়ছেন না ফ্যানেরা। যেখানেই মুক্তি পাক না কেন ‘দিল বেচারা’ যে ফ্লপ হতে দেওয়া যাবে না, তা নিয়ে মোটামুটি বদ্ধপরিকর তাঁরা। সুশান্ত নেই, কিন্তু তাঁর শেষ স্মৃতিকে বাঁচিয়ে তুলতে মরিয়া সবাই।

লেখক জন গ্রীন-এর ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ থেকে অনুপ্রাণিত এই ছবি। বিপরীতে রয়েছেন সঞ্জনা সঙ্ঘি এবং সইফ আলি খান। আর মাসখানেক, সুশান্তের স্মৃতিতে সিক্ত হতে আঁকড়ে ধরবেন হটস্টারকেই?

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!