শিরোপা উৎসবে বায়ার্ন মিউনিখ

শিরোপা উৎসবে বায়ার্ন মিউনিখ

:: ক্রীড়া ডেস্ক ::

শিরোপা নিশ্চিত হয়ে গেছে আগেই। তবুও নিয়মরক্ষার ম্যাচে খেলতে নেমে চ্যাম্পিয়নের মতোই বড় জয় তুলে নিয়েছে বায়ার্ন মিউনিখ। টানা অষ্টমবারের মতো বুন্দেসলিগার শিরোপা জিতে সামাজিক দূরত্ব মেনেই শিরোপার উদযাপন করেছে বাভারিয়ানরা। ভলফসবুর্গের মাঠে ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত ফুটবল খেলতে থাকে বায়ার্ন মিউনিখ। ম্যাচজুড়ে আধিপত্য দেখিয়ে শেষ পর্যন্ত জয় ৪-০ গোলের ব্যবধানে।

করোনা ভাইরাসের মহামারীর পর ইউরোপে সবার আগে ফুটবল মাঠে ফিরিয়েছিল জার্মান বুন্দেসলিগাই। মাঠে ফিরে নিজেদের শ্রেষ্ঠত্ব বজায় রেখেই প্রতিটি ম্যাচ খেলে যায় জার্মান চ্যাম্পিয়নরা। ভলফসবুর্গকে ৪-০ গোলে হারিয়ে নিজেদের ইতিহাসে টানা ২৫ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ডও ছুঁয়ে ফেলল বায়ার্ন। এ ছাড়া বুন্দেসলিগায় ২০২০ সালে কোনো ম্যাচ হারেনি তারা।

ম্যাচের চার মিনিটের সময়ই বায়ার্নকে এগিয়ে দেন কিংসলে কোম্যান। থমাস মুলারের পাস থেকে গোলটি করেন তিনি। এ নিয়ে ২১তম গোলে অ্যাসিস্ট করে রীতিমতো রেকর্ড গড়ে ফেলেন মুলার। ম্যাচের ৩৭তম মিনিটে মিকায়েল কুইসাঙ্ক ২৫ মিটার দূর থেকে শট করে গোল করেন। ৭২ মিনিটে পেনাল্টি পেয়ে যায় বায়ার্ন। স্পট কিক থেকে গোল করেন রবার্ট লেভানডোভস্কি। ৭৯ মিনিটে ভলফসবুর্গের জালে শেষ পেরেক ঠুকে দেন থমাস মুলার নিজে। সে সঙ্গে লিগে শততম গোলও করে বায়ার্ন। মৌসুম শেষে ৩৪ ম্যাচে বায়ার্নের পয়েন্ট দাঁড়ায় ৮২। সমান ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের পয়েন্ট দাঁড়ায় ৬৯। আরবি লিপজিগ ৬৬ পয়েন্ট নিয়ে হলো তৃতীয়। ম্যাচ শেষে বুন্দেসলিগার সেরা খেলোয়াড়ের ট্রফি তুলে দেওয়া হয় লেভানডোভস্কির হাতে। আর সেই সঙ্গে বুন্দেসলিগার টানা অষ্টম শিরোপাও তুলে দেওয়া হয় বাভারিয়ান অধিনায়ক ম্যানুয়েল নয়্যারের হাতে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!