সর্বশেষ:
বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
আগস্টে শুরু হচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগ

আগস্টে শুরু হচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগ

:: ক্রীড়া ডেস্ক ::

ইউরোপে করোনাভাইরাসের পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় মাঠে আবারও ফিরেছে ফুটবল। দর্শকশূন্য মাঠেই চলছে বুন্দেসলিগা, লা লিগা, প্রিমিয়ার লিগ এবং ইতালিয়ান সিরি’আ।

কিন্তু প্রাণঘাতী করোনায় এখনও স্থবির ২২ গজের ক্রিকেট। তবে আগস্টেই ব্যাটে-বলের লড়াই শুরি হতে যাচ্ছে। শুরু হতে যাচ্ছে রাজনৈতিক অস্থিরতার কারণে স্থগিত হয়ে যাওয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট শ্রীলঙ্কান প্রিমিয়ার লিগ ‘এসএলপিএল’। আয়োজনের ব্যাপারে সরকারের পক্ষ থেকে সবুজ সংকেতও পাওয়া গেছে।

আগামী ৮ আগস্ট থেকে লিগটি শুরু করতে চায় শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। ২২ আগস্ট পর্যন্ত চলবে এ টুর্নামেন্ট। সে হিসাবে ৮ বছর পর মাঠে গড়াতে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টটি।

তবে নামে একটু পরিবর্তন আনা হয়েছে। । ‘এসএলপিএল’ এর বদলে এর নাম রাখা হয়েছে লঙ্কা প্রিমিয়ার লিগ সংক্ষেপে ‘এলপিএল’।

শ্রীলঙ্কা ক্রিকেট প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা ক্রিকইনফোকে বলেছেন, আশপাশের অন্যান্য দেশের তুলনায় শ্রীলঙ্কার করোনা পরিস্থিতি বেশ ভালো। আমাদের দ্দেশ করোনামুক্ত। তাই মাঠে ক্রিকেটকে ফেরাতে পদক্ষেপ নিতেই পারে শ্রীলঙ্কা। সরকারেরো অনুমতি মিলেছে। এছাড়া বিদেশি খেলোয়াড়রাও এই টুর্নামেন্টে অংশগ্রহণ করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে।

জানা গেছে, আগামী ১ আগস্ট থেকে আন্তর্জাতিক ফ্লাইটগুলো চালু করবে শ্রীলঙ্কা। সেক্ষেতে বিদেশি খেলোয়াড়দের এতে অংশগ্রহণে সুযোগ রয়েছে।

টাইমস অব ইন্ডিয়া: নিউজ

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!