টিকটক থেকে ভারতীয়দের আয় !

টিকটক থেকে ভারতীয়দের আয় !

:: বিনোদন ডেস্ক ::

ভারতের সার্বভৌমত্ব রক্ষা এবং দেশবাসীর তথ্য সুরক্ষিত রাখার স্বার্থে সোমবার ৫৯টি চীনা অ্যাপ নিষিদ্ধ করেছে দেশটি। নিষিদ্ধের তালিকায় রয়েছে ভিডিয়ো অ্যাপ টিকটিকও। যুব সম্প্রদায়ের মধ্যে এই অ্যাপ খুবই জনপ্রিয়। টিকটক করে মানুষ যেমন বিনোদন পাচ্ছে, ঠিক পাশাপাশি আয়ও করছেন। এমন অনেকে আছেন যাঁরা টিকটকে নিজেদের ভিডিও পোস্ট করে প্রচুর অর্থ উপার্জন করেন। ভারতের এমন অনেক টিকটক স্টার রয়েছেন, যাদের মাসিক ইনকাম শুনলে আপনার চোখ ছানাবড়া হয়ে উঠবে।

হরিয়ানার গুরুগ্রামের ছেলে মঞ্জুল। বাণিজ্য বিভাগ নিয়ে পড়াশোনা করেছেন। হেয়ারস্টাইলের জন্য টিকটকে বেশ জনপ্রিয় মঞ্জুল। প্রায় ১৪ কোটি ফলোয়ার রয়েছে তাঁর। শুধু ভিডিও পোস্ট করে প্রায় ৫ লাখ টাকা আয় করেন মঞ্জুল।

গিমা আশির একজন মডেল। ইনস্টাগ্রামেও তাঁর প্রচুর ফলোয়ার রয়েছেন। টিকটকে এক কোটি ফলোয়ার রয়েছে তাঁর। টিকটকে ভিডিও পোস্ট করে মাসে ৬ লাখ টাকা আয় করেন।

অবেজ দরবার টিকটক স্টারদের মধ্যে অন্যতম। তাঁর নিজের ইউটিউব চ্যানেল আছে। টিকটকে নিজের কমেডি ভিডিও পোস্ট করে বেশ জনপ্রিয় হয়েছেন অবেজ। কোরিয়োগ্রাফার হিসেবেও পরিচিতি রয়েছে তাঁর। ইউটিউবে প্রায় ৩ লাখ ফলোয়ার। আর টিকটকে ফলোয়ারের সংখ্যা ২ কোটি। অবেজের মাসিক আয় ১৪ লাখ টাকা।

নিজের ট্যালেন্টের ভিডিও পোস্ট করে লাখ টাকা আয় করার তালিকায় রয়েছেন অবনীত কাউর। অবনীত একজন টেলি অভিনেত্রী। টিকটকে খুবই জনপ্রিয়।

বেশ কয়েকটি জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো-এর প্রতিযোগী ছিলেন অবনীত। তার মধ্যে রয়েছে ডান্স ইন্ডিয়া, ডান্স লিল মাস্টার, ডান্স কে সুপারস্টারস ইত্যাদি। বেশ কয়েকটি টেলি সিরিয়ালও করেছেন। মর্দানি ছবিতেও অভিনয় করেছেন। টিকটকে তাঁর ৫০ লাখেরও বেশি ফলোয়ার। অবনীতের মাসিক আয় ১৬ লাখ টাকা।

টিকটকের অন্যতম জনপ্রিয় স্টার হলেন জন্নত জুবেইর। জন্নত এক ্জন অভিনেত্রীও। ২০১৯-এ ভারতে টিকটক ফলোয়ারের সংখ্যায় শীর্ষে ছিলেন জন্নত। তাঁর টিকটকের ফলোয়ার সংখ্যা ১ কোটি। তাঁর মাসিক আয় ২০ লাখের কাছাকাছি।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!