মান্দার চেয়ারম্যান করোনায় আক্রান্ত

মান্দার চেয়ারম্যান করোনায় আক্রান্ত

মাহবুবুজ্জামান সেতু – :: মান্দা প্রতিনিধি ::

নওগাঁর মান্দা উপজেলার ১ নং ভারশোঁ ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন করোনা ভাইরাসে আক্রান্ত। বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ২৪ জুন বুধবার রাত থেকে জ্বর-সর্দি কাশি ও শরীর ব্যাথায় ভুগছিলেন। কোন ঔষুধ খেয়েও কাজ হচ্ছিল না।

সে জন্য তিনি গত ২৭ জুন শনিবার বেলা ১১ টার দিকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে হাসপাতাল কর্তৃপক্ষকে নমুনা প্রদান করেন বলে তিনি জানিয়েছেন। এর পর থেকে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন।

আরও পড়ুন : করোনার বাংলাদেশি টিকা ৬ মাসের মধ্যে বাজারে আসার আশা

মান্দা হাসপাতাল কর্তৃপক্ষ জানায় গত শনিবার বেলা ১১ টার দিকে জ্বর-সর্দি কাশি ও ব্যাথা নিয়ে হাসপাতালে আসেন ওই ইউপি চেয়ারম্যান।

প্রাথমিক লক্ষণগুলো করোনাভাইরাস সন্দেহে তার নমুনা সংগ্রহ করা হয়। পরে জ্বর-সর্দি কাশি ও ব্যাথা নিয়ে ওই ইউপি চেয়ারম্যান মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করেন।

এরপর সংগ্রহকৃত ওই নমুনা নওগাঁ সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়। তারপর থেকে তিনি তার নিজ বাসভবনে আইসোলেশনে ছিলেন।

করোনা ভাইরাস সন্দেহে তার দেয়া সংগৃহীত নমুনার রির্পোট আজ ২ জুলাই বৃহস্পতিবার পজেটিভ আসে।

এ ব্যাপারে ভারশোঁ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন বলেন, ত্রাণ কার্যক্রম ও শত্রু পক্ষের মিথ্যা অভিযোগের মোকাবেলা করতে গিয়ে নওগাঁ, রাজশাহী এবং ঢাকায় বিভিন্ন সময় যাতায়াত করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়ি। বর্তমানে আমি শারিরীকভাবে সুস্থ আছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!