রাজশাহীর নতুন ডিসির সঙ্গে বিএমএসএফ ‘র সৌজন্য সাক্ষাৎ

রাজশাহীর নতুন ডিসির সঙ্গে বিএমএসএফ ‘র সৌজন্য সাক্ষাৎ

আপেল মাহমুদ- :: স্টাফ রিপোর্টর ::

রাজশাহীতে সদ্য যোগদানকারি জেলা প্রশাসক আব্দুল জলিলের সাথে ফুলেল শুভেচ্ছাসহ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন রাজশাহী জেলা বিএমএসএফ’র নেতৃবৃন্দ।

সোমবার (০৬ জুলাই) বেলা ১২টায় রাজশাহী জেলা বিএম এসএফ সভাপতি আবু কাওসার মাখন ও সাধারণ সম্পাদক শামসুল ইসলামের নেতৃত্বে নেতৃবৃন্দ জেলা প্রশাসকের কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ করেন।

আরও পড়ুন : দুই সন্তানের জননী সালমা বেগম হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার

মতবিনিময়কালে জেলা প্রশাসক আব্দুল জলিল সাংবাদিক নেতৃবৃন্দেকে বলেন, সরকারের পক্ষ থেকে জেলার জনগণের ভালোমন্দ দেখভাল ও উন্নয়নের জন্য দ্বায়িত্বে থাকি আমরা আর সেই চিত্র উঠে আসে আপনাদের কলম ও ক্যামেরার মাধ্যমে। জেলা প্রশাসন ও সাংবাদিকদের কাজের ধরন আলাদা হলেও উদ্দেশ্য একই । সেই সাথে তিনি রাজশাহী জেলার সার্বিক উন্নয়নে ভূমিকা রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সাংবাদিকরা তাঁর বক্তব্যে সহমত পোষণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের রাজশাহী জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি শাহিনুর রহমান সোনা, সহ- সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সাগর নোমানি, দপ্তর সম্পাদক আল-আমিন হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মিমি আক্তার ও সদস্য আদিল হোসেন ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

One response to “রাজশাহীর নতুন ডিসির সঙ্গে বিএমএসএফ ‘র সৌজন্য সাক্ষাৎ”

  1. […] সিডিপির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজশাহীর নতুন ডিসির সঙ্গে বিএমএসএফ &#821… দুই সন্তানের জননী সালমা বেগম হত্যা […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!