বগুড়া সদরের লাহিড়ীপাড়ায় নববধূর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা না আত্নহত্যা?

বগুড়া সদরের লাহিড়ীপাড়ায় নববধূর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা না আত্নহত্যা?

এস আই সুমন- :: বগুড়া জেলা প্রতিনিধি ::

বগুড়া সদরের লাহিড়ীপাড়া ভবানীগঞ্জে এক নব বধুর বাথরুমে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা না আত্মহত্যা? জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। সদর থানায় ইউডি মামলা।

এলাবাসীর সুত্রে জানা গেছে, বগুড়া সদরের লাহিড়ীপাড়া উত্তরপাড়া (ভবানীগঞ্জ) গ্রামের জনৈক আনিছার রহমানের পুত্র ক্ষুদ্র আম ব্যবসায়ী সুমন মিয়া (২৬) গত ৩/৪ মাস পূর্বে গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের মধ্য রানীর পাড়া গ্রামের লেবু মিয়া প্রাং এর মেয়ে মীনা আক্তারকে বিবাহ করে।

বিবাহের পর তাদের দুজনের সংসার ভালই চলছিল। এর মধ্যে মীনা গত ২/৩ দিন পূর্বে মায়ের বাড়ী থেকে স্বামীর বাড়ীতে আসলে তার স্বামীর পরিবারের লোকজন তার মন খারাপ দেখতে পায়।কারন জানতে চাইলে সে কাউকে কিছু না বলে সবার অজান্তে নিজের বাথরুমে গলার ওড়না পেচিয়ে বুধবার সকাল অনুমান সাড়ে ৫ টার সময় আত্মহত্যা করে।

সংবাদ পেয়ে সদর থানার এস আই খোরশেদ আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরুৎহাল রির্পোট শেষে মর্গে প্রেরণ করেন।

তিনি জানান, লাশ ঝুলন্ত অবস্থায় জিহ্বায় কামড় দেওয়া ছিল। ময়নাতদন্ত রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে এটি হত্যা না আত্নহত্যা।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!