বদলগাছীতে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

বদলগাছীতে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

খালিদ হোসেন মিলু- :: বদলগাছী প্রতিনিধি ::

নওগাঁর বদলগাছীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিব বর্ষ’ উৎযাপন উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার ( ০৮ জুলাই) দুপুরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বদলগাছীর উদ্যোগে কৃষি হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবু তাহির এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ মো. ছলিম উদ্দিন তরফদার সেলিম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হাসান আলী, উপজেলা ভাইস-চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহাম্মদ, রজত গোস্বামী, যুবলীগ নেতা এস এম মনিরুল ইসলাম সাজু প্রমূখ।

আরও পড়ুন : এন্ড্রু কিশোরের শেষকৃত্যে আগামী ১৫ জুলাই কিশোরের পছন্দের জায়গায় সমাহিত করা হবে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিব বর্ষ’ উৎযাপন উপলক্ষ্যে দেশের প্রতিটি উপজেলায় ১০০ টি করে বৃক্ষের চারা রোপণ করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। তারই অংশ হিসেবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বদলগাছী, নওগাঁ এই বৃক্ষরোপণ কর্মসূচীর আয়োজন করে। এসময় বিভিন্ন বৃক্ষের চারা বিতরণ করা হয়।

পরবর্তীতে সাংসদ ছলিম উদ্দিন তরফদার কৃষি অফিস চত্ত্বরে নিজ হাতে একটি নাগ ফজলি আমের চারা রোপণ করে উপজেলায় বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!