আওয়ামী লীগ সরকার গরীব দুঃখী মানুষের পাশে থাকেন- উপমন্ত্রী এনামুল হক শামীম

আওয়ামী লীগ সরকার গরীব দুঃখী মানুষের পাশে থাকেন- উপমন্ত্রী এনামুল হক শামীম

:: টাঙ্গাইল প্রতিনিধি ::

পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, সারাদেশে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত এলাকায় স্থায়ী প্রকল্প গ্রহণ করা হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকার গরীব দুঃখী মানুষের পাশে সবসময় আছেন। তিনি আরো বলেন, নদী ভাঙ্গন কবলিতদের ঘরবাড়ি হারা মানুষকে সরকারী উদ্যোগে পুর্নবাসন করা হবে। নদীর পানি শুকিয়ে গেলে ড্রেজিংয়ের বালি দিয়ে ভরাট করে যার যেখানে ঘর-বাড়ি ছিল সেখানেই তাদের ঘর-বাড়ি নির্মান করে দেয়া হবে সরকারী উদ্যোগে।

বৃহস্পতিবার (০৯ জুলাই) টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের যমুনা নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ এলাকা বেলটিয়া- আলিপুর গ্রাম পরিদর্শন কালে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমান খান সোহেল হাজারী, জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ ।

উপমন্ত্রী নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ৩৭ টি পরিবারের প্রত্যেক পরিবারকে নগদ ১০হাজার করে টাকা ও ত্রান সামগ্রী বিতরন করেন।

শনিবার ও বুধবার বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তের ২য় রক্ষা বাঁধের নির্মান কাজের বাঁধের ব্লক কাছে বেলটিয়া ও আলিপুর গ্রামের বেশ কয়েকটি ঘড়-বাড়ি যমুনা নদীতে বিলীন হয়ে যায়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!