করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ধনবাড়ী উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ বকল, প্রধানমন্ত্রীর শোক

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ধনবাড়ী উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ বকল, প্রধানমন্ত্রীর শোক

মো. ইউনুস- :: ধনবাড়ী ::

টাঙ্গাইলে ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুলের গভর্নিং বডির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম আজাদ বকল করোনায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (০৯ জুলাই) ভোরে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি …রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর।

তিনি স্ত্রী, ২ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গত ২৮ জুন করোনা সন্দেহে তাকে ঢাকার ধানমন্ডী আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৪ জুলাই পরিক্ষায় তার করোনা পজেটিভ আসে। তিনি করোনায় আক্রান্ত হয়ে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাঃ রফিকুল ইসলামের তত্ত্বাবধানে চিকিসাধীন ছিলেন।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকণ্যা দেশরত্ম জননেত্রী শেখ হাসিনা এমপি, বাংলাদেশ আওয়ামী লীগে সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হিরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী, মানবাধিকার কর্মী আব্দুল্লাহ আবু এহসান খোকন গভীর শোক ও শোকসন্তপ্ত পারিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন তার মৃত্যুতে শোক প্রকাশ করছেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!