শ্রীপুরে পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় গ্রেফতার ১

শ্রীপুরে পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় গ্রেফতার ১

এস এম জহিরুল ইসলাম- :: গাজীপুর প্রতিনিধি ::

চেকপোস্টে দায়িত্ব পালনকালে পুলিশ সদস্যকে পেটানোর ঘটনায় দুই মাসেও গ্রেফতার হয়নি আসামিরা। অনেকের দাবি প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এসকল আসামি। কিন্তু থানা পুলিশের কোন তৎপর দেখা যাচ্ছে না পুলিশ পেটানোর ঘটনার মামলায়।

অপরদিকে মামলার বাদী পুলিশ সদস্য এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা হাইওয়ে থানার পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় গত (২৯ এপ্রিল) মাওনা হাইওয়ে থানার এস আই মোঃ শাহজাহান মিয়া সঙ্গীয় ফোর্সসহ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পলক সিএনজিপাম্পের সামনে চেক পোস্টে দায়িত্ব পালন কালে মামলার আসামিরা তাদের বাড়ির সামনে চেক পোস্ট পরিচালনা করা যাবেনা বলে নিষেধ করে৷

পুলিশ চেক পোস্ট ছেড়ে যেতে না চাইলে পুলিশের উপর অতর্কিত হামলা চালায় আসামিরা।এঘটনায় পুলিশ সদস্যরা আহত হন।

তবে মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন মিয়া জানান, মামলার এজাহার ভুক্ত আসামি ১২ জন। থানা থেকে চলতি মাসে মামলার দায়িত্ব আমাকে দেওয়া হলে এদের মধ্যে ১২ নং আসামি হিরণ মিয়াকে উপজেলার গিলারচালা এলাকার
গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শাহজাহান মিয়া বাদী হয়ে উপজেলার গিলারচালা এলাকার রফিকুল ইসলাম, মোঃ নুরুল ইসলাম, আমিনুল হক, আজিজুল হক, আক্তার হোসেন, রুহুল আমীন, নুরুল আমিন, রুবেল আহমেদ, সুমন আহমেদ, শাকিল আহমেদ, শাওন ও হিরন সহ ১২ জনের নাম উল্লেখ করে অচেনা আরও ১০/ ১২ জনকে অভিযুক্ত করে শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলা নং – ৪২ (৩০-০৪-২০২০)।

শ্রীপুর মডেল থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, আমি সদ্য যোগদান করেছি, যোগদানের পর পরই একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের দ্রুত গ্রেফতার করা হবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!