সর্বশেষ:
ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি
মহাদেবপুরে ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মহাদেবপুরে ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ছবি - প্রতীকী।

এম. সাখাওয়াত হোসেন- :: মহাদেবপুর প্রতিনিধি ::

নওগাঁর মহাদেবপুরে সকালে সিএনজি ও ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে রোববার (১২ জুলাই) গ্রেফতার করেছে মহাদেবপুর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার সকালে এস আই আবু রায়হান সরদার, এ এস আই আশিফ সরকার ও আব্দুল জব্বারসহ সঙ্গীওফোর্স মহাদেবপুর উপজেলা সদরের পাইকারী মাছ বাজার এলাকার দক্ষিণ পার্শে মহাদেবপুর টু নওগাঁ আন্তজেলা মহাসড়ক থেকে একটি সিএনজি ও ৯৯ বোতল ফেনসিডিলসহ অমিত কুমার ও ফেরদৌস আলীকে গ্রেফতার করেন।

আরও পড়ুন : গ্রেপ্তারের পর পুলিশকে যা বললেন ডা. সাবরিনা

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার দুলালপাড়া গ্রামের কৃষ্ণ চন্দ্র মহন্তের পুত্র অমিত কুমার (৩০) ও দক্ষিণ হোসেনপুর গ্রামের মৃত খয়বর আলীর পুত্র ফেরদৌস আলী (৩৮)। এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃত অমিত কুমার ও ফেরদৌস আলীকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!