বগুড়া সদর থানার নবগত ওসিকে ক্রেস্ট দিল আসক ফাইন্ডেশন

বগুড়া সদর থানার নবগত ওসিকে ক্রেস্ট দিল আসক ফাইন্ডেশন

এস আই সুমন – :: বগুড়া প্রতিনিধি ::

বগুড়া সদর থানার নবাগত ওসিকে হুমায়ন কবীরকে সম্মাননা ক্রেস্ট দিল আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় স্পেশাল জোনাল কমিটির সভাপতি মোছাঃ স্বপ্না চৌধুরী সহ নেতৃবৃন্দ।

রবিবার (১২ জুলাই) দুপুরে আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় স্পেশাল জোনাল কমিটির উদ্যোগে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

ক্রেস্ট প্রদানকালে স্বপনা চৌধুরী বলেন, ‘পুলিশিই জনতা, জনতাই পুলিশ’ এই শ্লোগানের মধ্যদিয়ে পুলিশ সাধারণ জনগনের সেবা দিয়ে যাচ্ছেন।

করোনা ভাইরাসে সৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় বগুড়া সহ সারাদেশে পুলিশ যেভাবে কাজ করে যাচ্ছে তা অবশ্যই প্রশংসনীয়। জীবনের ঝুঁকি নিয়ে পরিবারের মায়া ত্যাগ করে দিনরাত মাঠে থেকে করোনা সংক্রমন রোধে পুলিশের কর্মকর্তা-কর্মচারী ব্যাপক ভূমিকা পালন করছেন। শুধু তাই নয় চাঁদাবাজি, চুরি, ছিনতাই, ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক ব্যবসা এবং সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে বগুড়ার পুলিশ অনেক বেশি অবদান রেখেছেন।

আরও পড়ুন : মহাদেবপুরে ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

তিনি আরো বলেন, আমরা আশা করি নবাগত ওসি বগুড়ার মানুষের জন্য সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবে এবং সাধারণ মানুষের পাশে থাকবে।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক আনিছুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক শফিক আদনান, প্রচার সম্পাদক জালাল শেখ ও ক্রীড়া সম্পাদক ইমরান হোসেন পাপ্পু সহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!