সর্বশেষ:
বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
এখনও করোনা পজেটিভ অমিতাভ

এখনও করোনা পজেটিভ অমিতাভ

করোনা আক্রান্ত অমিতাভ হাসপাতালে।—ফাইল চিত্র।

:: বিনোদন ডেস্ক ::

বলিউড শাহেনশাহ অভিতাভ বচ্চন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধানী। শুধু তিনিই নন পুরো বচ্চন পরিবারই করোনায় আক্রান্ত।

পুরো পরিবার আক্রান্ত হলেই নজর সবার অমিতাভ বচ্চনের দিকেই বেশি। তাই অমিতাভ কেমন আছেন সে খবরের আপডেট গণম্যধমে আসছে প্রতিদিনই। বৃহস্পতিবার বেশ কিছু ভারতীয় সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয় যে, সিনিয়র বচ্চনের টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

খবরে বলা হয়, শিগগিরই অমিতাভকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। কিন্তু খবরটি ভুয়া বলেই দাবী বলিউড শাহেনশাহর। হাসপাতাল থেকে টুইটে বিগ বি জানান, তার করোনা টেস্টের রিপোর্টে নেগেটিভ এসেছে বলে যে খবর ছড়ায়, তা মিথ্যে এবং অসংশোধিত।

গত ১১ জুলাই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন। সঙ্গে অভিষেকও। তাদের দুজনকেই ভর্তি করা হয় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। তবে অমিতাভ ও অভিষেকের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

এদিকে অমিতাভ ও অভিষেকের রিপোর্ট পজিটিভ আসার পরদিন বচ্চনবধূ ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যও কোভিডি-১৯ এ আক্রান্ত হন। প্রথমে তারা বাড়িতে চিকিৎসা নিলেও গত সপ্তাহে ঐশ্বরিয়ার শ্বাষকষ্ট দেখা দেয়ায় তাদেরও একই হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!