স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী মারা গেছেন

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী মারা গেছেন

:: নিজস্ব প্রতিবেদক ::

বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

আজ মঙ্গলবার ভোররাত চারটায় রাজধানীর এভারকেয়ার (অ্যাপোলো) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিশ্বাস ত্যাগ করেন শফিউল বারী (৪৯)। স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল এ তথ্য জানিয়েছেন।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রথম আলোকে বলেন, শফিউল বারী প্রায় ২০ দিন ধরে অসুস্থবোধ করছিলেন। তিনি বাসাতেই ছিলেন। তাঁর করোনা পরীক্ষা করা হয়েছিল। পরীক্ষায় নেগেটিভ আসে। গতকাল সোমবার তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে দিবাগত রাত দুইটার দিকে তাঁকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। তাঁকে সিসিইউতে রাখা হয়েছিল। সেখানেই ভোররাতে তাঁর মৃত্যু হয়।

মৃত্যুকালে এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন শফিউল বারী। শফিউল বারীর মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিব।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!