ধনবাড়ীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ১২ হাজার ৬‘শত পরিবার

ধনবাড়ীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ১২ হাজার ৬‘শত পরিবার

:: ধনবাড়ী প্রতিনিধি ::

টাঙ্গাইলের ধনবাড়ীতে ঈদুল আয্হা উপলক্ষে ১২ হাজার ৬‘শত পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার। বৃহস্পতিবার (৩০ জুলাই) ধনবাড়ী পৌর সভায় পৌরসভাধীন ৩ হাজার ৬‘শত গরিব ও দুস্থ পরিবারসহ উপজেলার ১২ হাজার ৬‘শত গরিব ও দুস্থ পরিবারের মাঝে প্রধান মন্ত্রীর ঈদ উপহার ভিজিএফএর ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি।

ধনবাড়ী পৌরসভার হলরুমে পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের সভাপতিত্বে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি তার সরকারী বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, সহ-সভাপতি হাফিজুর রহমান শোভা, উপজেলা ভাইস চেয়ারম্যান শামছুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার লিনা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন, কষিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মাকসুদ হাসান মাসুদ, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান সুমন প্রমূখ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!