সর্বশেষ:
বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
সাপাহারে সন্ত্রাসীদের হামলায় আহত -৩, বাড়ীতে লুট

সাপাহারে সন্ত্রাসীদের হামলায় আহত -৩, বাড়ীতে লুট

নয়ন বাবু- :: সাপাহার প্রতিনিধি ::

নওগাঁর সাপাহারে পূর্ব শত্রুতার জের ধরে জমিজমা সংক্রান্ত বিষয়ে নাজিমুদ্দীন ও তার সন্ত্রাসী বাহিনী ভাবুক কাজী পাড়া গ্রামের মোজাম্মেল হকের ভোগদখলীয় জমির ২০টি আম গাছ উপরে ফেলে এবং হামলা করে বাড়িতে লুটপাটসহ ৩ জনকে বেড়ধক পিটিয়ে আহত করেছে। এ নিয়ে এখন এলাকায় ব্যাপক চাঞ্চ্যলের সৃষ্টি হয়েছে। বিষয়টি রোববার (০২ আগস্ট) নিশ্চিত করেছেন সাপাহার থানার ওসি আব্দুল হাই।

থানার এজাহার সূত্রে ও ভূক্তভোগীর স্ত্রী আক্তারা খাতুন জানা যায়, উপজেলার ভাবুক মৌজার জেএল নং ১২ দাগ নং ২৪৯ খতিয়ান নং ২০৯ ১ নম্বর দাগে ১৬ শতাংশের কাতে ১০ শতাংশ জমি দীর্ঘ দিন ধরে আমাদের ভোগদখল করে আছেন। উক্ত তফসিল বর্ণিত সম্পত্তি বাংলাদেশ সরকারের খাস সম্পত্তি থাকাকালীন বন্দোবস্ত করিয়া ভূমিহীন প্রজা হিসেবে স্থানীয় ভূমি কর্তৃপক্ষের মাধ্যমে ২০১৪ সালে আমার স্বামীর বরাবর ভোগদখলের অনুমতি হয়।

সম্পত্তি আমার স্বামীর পূর্বপুরুষগণ হইতে অদ্যবদি ভোগদখল করে আসতেছে। যথাসময়ে সরকারি সেরেস্তার অনূকুলে খাজনা খারিজ পরিশোধ করেন। উক্ত সম্পত্তি আমাদের বলিয়া প্রকাশিত ও প্রচারিত উক্ত সম্পত্তিতে আমাদের রোপিত আম গাছ লাগানো ছিল এবং আমরা শান্তিপূর্ণ ভাবে ভোগদখল করে আসতেছিলাম গত বৃহস্পতিবার (৩০ জুলাই) সন্ধ্যায় ছাতাহার গ্রামের পমির উদ্দীনের ছেলে নাজিমুদ্দীনের সন্ত্রাসী বাহিনী ৮/১০ জন নিয়ে আমাদের ভোগদখলকৃত জমিতে লাগানো ২০টি আম উপরে ফেলে।

তৎক্ষণাৎ আমার স্বামী বাধা দিলে নাজিমুদ্দীন ও তার সন্ত্রাসী বাহিনী আমার স্বামীর পিছু ধাওয়া করে আমাদের বসতবাড়িতে হামলা চালায় এবং আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে হাতে থাকা রড দিয়ে আমার স্বামীর মাথাতে আঘাত করে মাথা ফাটিয়ে দেয় এবং আমাকে ও আমার ননদকেও বেধড়ক মারপিট করে বাড়িতে লুটপাট চালায়। গ্রামবাসী আমাদের উদ্ধার করে সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসেন আমার স্বামীর মাথায় ৮টি সেলাই দিতে হয়েছে।

সাপাহার থানার ওসি আব্দুল হাই এ ঘটনার সত্যতা স্বীকার করো রোববার (০২ আগস্ট) জানান, একটি এজাহার গ্রহন করা হয়েছে এবং তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!