বলিউডে আবারও অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার

বলিউডে আবারও অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা

:: বিনোদন ডেস্ক ::

বলিউডে আত্মহত্যা করলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা। তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর। বৃহস্পতিবার মালাডে তাঁর বাড়ি থেকেই উদ্ধার করা হয়েছে দেহ।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির অনলাইন সংস্করণ সূত্রে জানা গেছে, গত ফেব্রুয়ারি মাসে মালাডের এই অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছিলেন অভিনেতা। কয়েক দিন ধরেই তাঁর কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। বুধবার রাতে ওই বহুতলের নিরাপত্তারক্ষীরা যখন এদিক-ওদিক পায়চারি করছিলেন, তখনই হঠাৎ দেখতে পান ওই ভয়ংকর দৃশ্য! রান্নাঘরের ছাদ থেকে ঝুলছেন সমীর। তৎক্ষণাৎ আবাসনের বাসিন্দাদের জানানো হয়। এরপর খবর দেওয়া হয় মালাড থানায়। ঘটনাস্থলে পুলিশ এসে অভিনেতার ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার করে তাঁর ঝুলন্ত দেহ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মৃতদেহ। প্রাথমিক তদন্তে মৃতদেহ দেখে পুলিশের অনুমান, দিন দুয়েক আগেই সমীর আত্মহত্যা করেছেন। বাড়ি থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

‘কাহানি ঘর ঘর কি’, ‘ইস প্যায়ার কো কেয়া নাম দু’, ‘কিউ কি সাঁস ভি কাভি বহু থি’ থেকে ‘ইয়ে রিস্তে হ্যায় প্যায়ার কে’সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন ছোট পর্দার এই অভিনেতা। ২০১৪ সালে সিদ্ধার্থ মালহোত্রা এবং পরিণীতি চোপড়ার ‘হাসি তো ফাঁসি’ এবং ২০১৭ সালে ‘ইত্তেফাক’ ছবিতেও অভিনয় করতে দেখা গেছে সমীর শর্মাকে। স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিসতে হ্যায় প্যায়ার কে’তে কুহুর বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে সমীর শর্মাকে।

জানা গেছে, সম্প্রতি বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন সমীর শর্মা। তবে চিকিৎসার পর বর্তমানে সুস্থ হয়েই শুটিং শুরু করেন। প্রচারবিমুখ এই অভিনেতা অভিনয়ের পাশাপাশি কবিতাও লিখতেন। পুনের বাসিন্দা সমীর মুম্বাই থেকে মাঝেমধ্যেই তাঁর হোম টাউনে ফিরে যেতেন বলে খবর।

গত ১৪ জুন রোববার বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলেন ৩৪ বছর বয়সী বলিউডের তরুণ নায়ক সুশান্ত সিং রাজপুত। প্রাণখোলা, হাসিখুশি এই নায়কের মৃত্যু ঘিরে উঠে এসেছে একাধিক প্রশ্ন। সেসব নিয়ে এখনো আলোচনা চলছে। সুশান্তের মৃত্যুর ৩ দিন আগে সুশান্তের সাবেক ম্যানেজার, ২৮ বছর বয়সী দিশা সালিয়ান উঁচু বিল্ডিং থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!