করোনায় মারা গেলেন বিশিষ্ঠ ব্যবসায়ী সাকাওয়াত হোসেন বারিদার

করোনায় মারা গেলেন বিশিষ্ঠ ব্যবসায়ী সাকাওয়াত হোসেন বারিদার

এস আই সুমন- :: বগুড়া জেলা প্রতিনিধি::

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান বারিদার পাড়া গ্রামের মৃত ময়েন উদ্দিন বারিদারের পুত্র ও বিশিষ্ঠ ব্যবসায়ী শাহাদত হোসেনের পিতা মহাস্থান সাকাওয়াত ম্যানশনের স্বত্ত্বাধিকারী ও ইসলামী মানব কল্যান পরিষদের সভাপতি বিশিষ্ঠ সমাজ সেবক আলহাজ্ব সাকাওয়াত হোসেন বারিদার (৮৫) গত শনিবার দুপুরে করোনা পজেটিভ হয়ে বগুড়ার টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

(ইন্না নিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন) ।

সাকাওয়াত হোসেন বারিদার মহাস্থান হযরত শাহ সুলতান মাহমুদ বলখী (রহঃ) এর মাজারের প্রাক্তন খাদেম ছিলেন।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার- পরিজনদের প্রতি গভীর সমবেদনা ও ধৈর্য ধারন করার অনুরোধ জানিয়ে শোক জ্ঞাপন করেছেন, বগুড়ার-২ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য বীরমুক্তি যোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ, মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু,সাধারন সম্পাদক এস আই সুমন,কোষাধ্যক্ষ নুরনবী রহমান, ইউপি সদস্য তোফাজ্জল হোসেন তোফা, সাবেক ইউপি সদস্য আলমগীর হোসেন লালু। আরও সমবেদনা জনিয়েছেন মহাস্থান বাজার বনিক সমিতি সংগঠনের সকল সদস্যগন ও মহাস্থান বাজারের সকল ব্যবসায়ীবৃন্দ।

শনিবার বাদ মাগরীব মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!