মহাদেবপুরে জাতীয় শোক দিবস পালিত, যুব ঋণের চেক ও হুইল চেয়ার বিতরন

মহাদেবপুরে জাতীয় শোক দিবস পালিত, যুব ঋণের চেক ও হুইল চেয়ার বিতরন

এম.সাখাওয়াত হোসেন- :: মহাদেবপুর প্রতিনিধি ::

নওগাঁর মহাদেবপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পৃথক পৃথক ভাবে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্জাদা ও নানা কর্মসূচীর মধ্যদিয়ে আজ শনিবার পালিত হয়েছে।

জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে দিনের কর্মসূচীর শুভ সূচনা হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মহাদেবপুর-বদলগাছী আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ ছলিম উদ্দীন তরফদার সেলিম।

বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব ভোদন ও মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম জুয়েল প্রমুখ।

উপজেলা কৃষি অফিসার অরুন চন্দ্র রায় ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহম্মেদের সঞ্চালনায় বেকারত্ব দূরিকরণ ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে ৯ জনকে ৬ লক্ষ টাকার যুব ঋণের চেক ও প্রাথমিক বিদ্যালয়ের ৫ জন শিক্ষার্থীদের হাতে হুইল চেয়ার প্রধান অতিথি এমপি সেলিমসহ অতিথীগণ তুলে দেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথী উপজেলা পরিষদ চত্বর ও এনায়েতপুর ইউপির আবাসনে বৃক্ষ রোপন করেন। সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠন নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালন করেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!