টাঙ্গাইলে করোনায় প্রথম পুলিশ সদস্যের মৃত্যু

টাঙ্গাইলে করোনায় প্রথম পুলিশ সদস্যের মৃত্যু

:: টাঙ্গাইল ::

করোনাভাইরাসে টাঙ্গাইলের গোপালপুর থানার এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

রবিবার (৩০ আগস্ট) সকালে ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাধন চন্দ্র বর্মন (৪২) তিনি গোপালপুর থানায় কনস্টবেল হিসেবে কর্মরত ছিলেন।

এ প্রথম টাঙ্গাইল জেলায় পুলিশ সদস্যের করোনাভাইরাসে মৃত্যু হল।

১৯৯৭ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দান করেন। তাঁর বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধামপুর গ্রামে। তার পিতার নাম পুলিশ বিহারী। তিনি স্ত্রী এবং দুই ছেলে রেখে গেছেন।

এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এবং জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট শাহিনুল ইসলাম এবং গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, “গত ১২ আগস্ট সাধন চন্দ্র বর্মন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৪ আগস্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। প্রথম দিকে তার হালকা জ্বর, সর্দি এবং কাশি। পরে তার শ্বাসকষ্ট শুরু হয়। এরপর থেকে তিনি আইসিইউতে ছিলেন। শনিবার থেকে তিনি লাইফ সার্পোটে ছিলেন। আজ সকালে লাইফ সার্পোটে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, টাঙ্গাইল জেলা পুলিশ, মহেড়া পুলিশ, পিবিআই এবং নৌ পুলিশের শতাধীক পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়। এর মধ্যে বেশির ভাগ পুলিশ সদস্যই সুস্থ হয়েছেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!