“বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম” এর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ২০২০-২১ সেশনের নতুন কমিটি গঠন

“বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম” এর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ২০২০-২১ সেশনের নতুন কমিটি গঠন

তরুণ লেখকদের সংগঠন “বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম” এর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ২০২০-২১ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত ২৭শে আগষ্ট ২০২০ইং বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় সভাপতি জাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক আখতার হোসেন আজাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সভাপতি হিসেবে মোঃ মাহবুবুর রহমান সাজিদ ও সাধারণ সম্পাদক হিসেবে সাইফুল্লাহ মানছুর ফারাবীকে দায়িত্ব দিয়ে ৭ কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেয়ার পর কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মতে আজ সোমবার ৩১শে আগষ্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

নতুন দায়িত্ব প্রাপ্তরা হলেন-
সহ সভাপতি মোঃ শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক তামান্না আক্তার, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন হৃদয়, সহ সাংগঠনিক সম্পাদক আরাফাত ভূঁইয়া, অর্থ সম্পাদক আব্দুজ জাহের নিশাদ, দপ্তর সম্পাদক রিফাত মাহদী, উপ দপ্তর সম্পাদক-ফারহাদ ইশরাক, প্রশিক্ষণ সম্পাদক-আইশা আক্তার নিশু, সাহিত্য ও প্রচার সম্পাদক-ফরহাদ আহমেদ।

উল্লেখ্য “সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনির ধারায়” এই স্লোগানে ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করা তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে স্বতঃস্ফূর্তভাবে কাজ করে যাচ্ছে।

জুবায়ের আহমেদ
প্রচার সম্পাদক
বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম
মোবাইল-০১৯৬৬২৯৪৯৯০

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!