টাঙ্গাইলে আল্লাহ ও নবীকে নিয়ে কটূক্তির অভিযোগে, কলেজ শিক্ষার্থী আটক

টাঙ্গাইলে আল্লাহ ও নবীকে নিয়ে কটূক্তির অভিযোগে, কলেজ শিক্ষার্থী আটক

:: টাঙ্গাইল ::

টাঙ্গাইলের ভূঞাপুরে আল্লাহ ও নবীকে নিয়ে ফেসবুকের ম্যাসেঞ্জার গ্রুপে কটূক্তি করার অভিযোগে শ্রাবন হালদার নামের এক কলেজ শিক্ষার্থীর বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এদিকে কটূক্তির অভিযোগে সোমবার (৩১ আগষ্ট) রাতে শ্রাবন হালদারকে আটক করে ভূঞাপুর থানা পুলিশ। আটক শ্রাবন উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ি গ্রামের শ্যামল হালদারের ছেলে ও ঢাকার বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ রাইফেলস স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

এ ঘটনায় গোবিন্দাসী বাজার এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এদিকে, মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি গোবিন্দাসী বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্থানীয়রা জানায়, কলেজ ছাত্র শ্রাবন হালদার বন্ধুদের নিয়ে তৈরি গ্রুপ ম্যাসেঞ্জারে আল্লাহ ও নবীকে নিয়ে কটূক্তি করে বলে অভিযোগ উঠে। পরে সেই কথোপকথনের স্ক্রিনশট বিভিন্ন একাউন্টের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি ভাইরাল হয়। পরে স্থানীয় কুকাদাইর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম বেলাল হোসেনে নেতৃত্বে স্থানীয় ইমাম, মোয়াজ্জিন, মাদ্রাসা ছাত্র ও মুসল্লিরা বিকেল সাড়ে ৫টার দিকে মিছিলসহকারে তার বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে শ্রাবন হালদারকে দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে আল্লাহ ও নবীকে নিয়ে কটূক্তির অভিযোগে শ্রাবন হালদারকে সোমবার রাতে আটক করা হয়েছে। পরে সোমবার রাতেই কুকাদাইর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মওলানা বেলাল হোসেন বাদী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!