সর্বশেষ:
ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি
মান্দায় গলায় ফাঁস লাগিয়ে নববধূ’র আত্মহত্যা

মান্দায় গলায় ফাঁস লাগিয়ে নববধূ’র আত্মহত্যা

মাহবুবুজ্জামান সেতু – :: মান্দা ::

নওগাঁর মান্দায় গলায় ফাঁস লাগিয়ে বিয়ের ৬ মাসের মাথায় তানজিলা আক্তার (১৫) নামে এক নবধূর আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ৫ নং গনেশপুর ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামে।

নিহত তানজিলা মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের গোপালকৃষ্ণ পুর গ্রামের শামছুল ইসলামের স্ত্রী এবং গনেশপুর ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামের তাইজুল ইসলামের মেয়ে।

তালজিলার মা-বাবা জানায়, স্বামীর বাড়ি থেকে আমাদের বাড়ীতে তানজিলা বেড়াতে আসে। আজ বিকালে আমরা মাঠে কাজ করতে গেলে সবার অগোচরে সে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে । ৬ মাস পূর্বে তার বিয়ে হয়েছিল তবে মানসিকভাবে অসুস্থ থাকায় দীর্ঘদিন যাবৎ আমাদের (বাবার) বাড়িতে অবস্থান করছিল।

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি মান্দা থানা পুলিশ কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।

07/09/2020

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!