সর্বশেষ:
‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি পাইস্কা উচ্চ বিদ্যালয় ধ্বংসের হাত থেকে রক্ষার দাবীতে আলোচনা সভা
বহুত্ববাদ ও নেতৃত্ব বিকাশে ইয়ূথ ইউনিট গঠন

বহুত্ববাদ ও নেতৃত্ব বিকাশে ইয়ূথ ইউনিট গঠন

নয়ন বাবু- :: সাপাহার ::

সামাজিক সম্প্রীতি এবং বহুত্ববাদ ও নেতৃত্ব বিকাশে ইয়ূথ ইউনিট গঠন করা হয়েছে।

দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর আয়োজনে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে নওগাঁর পত্নীতলা উপজেলার দিবর ইউনিয়নের ৮নং ওয়ার্ড নকুচা উচ্চ বিদ্যালয় মাঠে NED (National Endowment for democracy) গ্রাম ভিত্তিক ইয়ূথ ইউনিট পূর্ণ গঠন ও ফলোআপ সভায় বহুত্ববাদ, সংস্কার, দ্বন্দ্ব, গুজব, বিদ্বেষ ও ঘৃণাজনিত কাজ পরিহার ও সম্প্রীতি অর্জন এবং সকল সম্প্রদায়ের অন্তর্ভুক্তি নিশ্চিতকরণ বিষয়ে বেলা ১১ টটায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় পরিস্থিতি পর্যালোচনা, নিজেদের গৃহীত কার্যক্রম স্ব-মুল্যায়নে ইয়ূথ ইউনিট সদস্য ঝর্না রানী বলেন, সকল সম্প্রদায়ের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধন থাকবে! কাউকে ছোট ভাবা যাবেনা।

গ্রামে ছোট ছোট দন্দ্ব নিরোশনের বিশেষ ভূমিকা রাখতে হবে। এখানে মুসলিম, হিন্দু, সাওতাল সম্প্রদায় একত্রে বসবাস করেন। গুজব, ঘৃণা, বিদ্বেষ প্রতিকার রোধে যথাযথ উদ্যোগ গ্রহণ করবে। সম্প্রীতির গ্রাম গড়ে তুলতে চায় ইয়ূথ ইউনিট।

সহযোগিতা করেন ইয়ূথ কো-অর্ডিনেটর মোস্তাকিম বিল্লাহ, মৌসুমি, ঝর্না, রিনা, রিতা প্রমুখ।
বক্তব্য প্রদান করেন দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর ইউনিয়ন সমন্বয়কারী হারুনুর রশিদ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!