বগুড়ায় ফেন্সিডিলসহ প্রাইভেট কার উদ্ধার : ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় ফেন্সিডিলসহ প্রাইভেট কার উদ্ধার : ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এস আই সুমন- :: বগুড়া ::

বগুড়া জেলার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বারের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি মোঃ আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ার চোরাচালান ও মাদক বিরোধী অভিযানে ২৩০ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও ১টি প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে।

ডিবি বগুড়ার একটি চৌকস টিম আজ বোরবার ভোর রাতে বগুড়া সদর থানাধীন মাটিডালী বিমান মোড়স্থ যাত্রী ছাউনির সামনে চেকিং করে দিনাজপুর হইতে বগুড়া হয়ে ঢাকাগামী একটি প্রাইভেট কার যাহার রেজি নং ঢাকা মেট্টো-গ-২৩-০৬-০৯-এর ভেতরে তল্লাশী চালিয়ে ড্রাইভার সিটের পাশে বিশেষ কায়দায় রাখা ১৪০ বোতল ফেন্সিডিলসহ আসামী ১. মোঃ জাকিরুল ইসলাম জনি (৩৩), পিতা-মোঃ মোজাম্মেল হক, সাং-ধলিহার, থানা-ঘোড়াঘাট, জেলা-দিনাজপুরকে গ্রেফতার করে।

বগুড়া ডিবির একই টিম গতকাল শনিবার রাতে বগুড়া সদর থানাধীন চারমাথাস্থ সাজু হোটেলের সামনে অভিযান চালিয়ে ৬০(ষাট) বোতল ফেন্সিডিলসহ আসামী ১.একরামুল(৪৩), পিতা-মোঃ মিনহাজ সরকার, ২. মোছাঃ রেবেকা(৩৬), পিতা-মোঃ আঃ আজিজ, স্বামী-মোঃ একরামুল ও আসামী ৩. মোছাঃ রিমা(২৬), পিতা-মৃত মোকছেদ আলী শেখ, স্বামী-কোরবান, সকলের সাং-মধ্য বাসুদেবপুর মাঠপাড়া, থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুরগণকে গ্রেফতার করে।

অন্যদিকে ডিবি বগুড়ার অপর একটি টিম আজ সকালে বগুড়া সদর থানাধীন পিটিআই মোড়ের ১নং গেটের সামনে হইতে ৩০ বোতল ফেন্সিডিলসহ আসামী ১. মোছাঃ রুবিনা বেগম (৪০), পিতা-মৃত দিলবর হক, স্বামী মোঃ জাহিদুল ইসলাম, সাং-উত্তর গোপালপুর, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাটকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়া সদর থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে। উদ্ধারকৃত ফেন্সিডিল ও প্রাইভেট কার ডিবি, বগুড়ার হেফাজতে রয়েছে বলে জানান ডিবির ওসি মোঃ আছলাম আলী পিপিএম।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!