খেলাধুলা যুবসমাজকে ধ্বংস হতে বাঁচায় বললেন সরিষাবাড়ী পৌরসভা মেয়র পদপ্রার্থী সুমন চাকলাদার

খেলাধুলা যুবসমাজকে ধ্বংস হতে বাঁচায় বললেন সরিষাবাড়ী পৌরসভা মেয়র পদপ্রার্থী সুমন চাকলাদার

ইসমাইল হোসেন সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ খেলাধুলা হলো বিনোদনের স্বতন্ত্র একটি অংশ, যার মাধ্যমে জ্ঞান অর্জন, আনন্দ উপভোগ সহ সম্মান ও পুরস্কার লাভ করা যায়।

খেলাধুলা করলে নিজের টিমওর্য়াকের মানসিকতা বাড়ে, আত্মসম্মান বৃদ্ধি হয়, মানসিক চাপ কমে, স্বাস্থ্য ভালো থাকে, মনবল ও দৈহিক শক্তি বৃদ্ধি পায়। পাশাপাশি খারাপ সঙ্গ ও কুঅভ্যাস হতে দুরে রাখে এবং সমাজে সন্ত্রাস,জঙ্গিবাদ ও মাদকাসক্তি ধ্বংস ও বন্ধ করতে পারে একমাত্র খেলাধুলা। তাই খেলাধুলার কোন বিকল্প নেই বলে যুবসমাজের প্রতি উদাত্ত আহ্বান জানান সরিষাবাড়ী শহর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন পৌরসভার নৌকা প্রতীকে মেয়র পদপ্রার্থী সুমন চাকলাদার।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সরিষাবাড়ী পৌরসভার ৬নং ওয়ার্ডের কোনাবাড়ী এলাকায় বন্ধু মহল কর্তৃক আয়োজিত প্রিমিয়ার লিগ ক্রিকেট খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোনাবাড়ী দাখিল মাদ্রাসার সভাপতি সোহরাব আলী আকন্দ এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র-১ ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী।

এসময় আরও উপস্থিত ছিলেন সরিষাবাড়ী অনার্স কলেজের ভিপি নাজমুল হুদা বজলু, জামালপুর অনলাইন আইএসপি সরিষাবাড়ীর (সিইও) রবিউল ইসলাম রনি, যুবলীগ কর্মী রোকনুজ্জামান রুকন, কফিল সরকার, মমিনুল ইসলাম ও বিভিন্ন পেশাজীবী মানুষসহ দলীয় নেতাকর্মীরা।

খেলাটি অনুষ্ঠিত হয় কোনাবাড়ী দাখিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে এবং উক্ত ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন পূর্ব দিগন্ত বয়েজ ক্লাব বনাম ডেঞ্জারাস ক্রিকেট একাদশ। খেলায় বিজয়ী হন ডেঞ্জারাস ক্রিকেট একাদশ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!