বিএনপি আর যেন মা-বোনের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলার সুযোগ না পায় – এসএম কামাল

বিএনপি আর যেন মা-বোনের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলার সুযোগ না পায় – এসএম কামাল

:: নওগাঁ ::

বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কবির হোসেন বলেছেন, বিএনপি আর যেন মা-বোনের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলার সুযোগ না পায়।

তাদের সময় আমাদের মা-বোনেরা নিরাপদে চলাফেরা করতে পারত না। সবার মনে এক আতঙ্ক বিরাজ করতো। তাদের পৃষ্ঠপোষকতায় জেএমবি, সর্বহারার হাতে কেউ নিরাপদে ছিলনা। এ জন্য তাদের প্রতি এখন আর কারো আস্তা নেই।

তিনি মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁ জেলা আওয়ামীলীগের উদ্যােগে নাওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপ-নির্বাচন উপলক্ষে জেলা আওয়ামী লীগ ও উপজেলা নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যারা বঙ্গবন্ধুর খুনি। জনগণ থেকে বিচ্ছিন্ন, যাদের কোন অস্থিত্ব নেই, সবার প্রিয় নেত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ১৩টি গ্রেনেড নিক্ষেপ করেছিল এবং আইভি রহমানসহ ২৪ নেতাকর্মী হত্যা করেছে। তারা কিভাবে চিন্তা করে ক্ষমতায় আসার জন্য। দল ক্ষমতায় থাকার সময় সন্ত্রাসীদের নিয়ে অস্ত্রসহ মিছিল করেছে। আনন্দ প্রকাশ করেছে। তাদের পৃষ্ঠপোষকতায় আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে থাকতে পারে নাই। সুযোগ পেলেই নানা অত্যাচার করেছে। জনগণ আর এ দলকে ক্ষমতায় দেখতে চাই না।

সভার শুরুতে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এবং বানিজ্যমন্ত্রী মরহুম নেতা আব্দুল জলিলের কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করেন দলীয় নেতাকর্মীদের নিয়ে।

এ সময় জেলা আওয়মী লীগের সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, খাদ্যমন্ত্রী সাধনচন্দ্র মজুমদার এমপি, শহীদুজ্জামান সরকার এমপি, ছলিম উদ্দিন এমপি ও আত্রাই-রানীনগররের মনোনীত প্রাথী আনোয়ার হোসেন হেলাল, আত্রাই আওয়ামী লীগের সভাপতি দুলাল দত্ত, রানীনগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলুসহ আত্রাই-রানীনগরের আওয়ামী লীগের ৩৩ জন মনোনয়ন প্রত্যাশীরা বক্তব্য রাখেন।

এ সময় জেলা ও উপজেলা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় ৩৩ জন মনোনয়ন প্রত্যাশীরা সকল বিভেদ ভুলে গিয়ে শেখ হাসিনার নৌকার প্রার্থীকে বিপুল ভোটের মাধ্যমে জয়লাভ করার অঙ্গীকার ব্যক্ত করেন তারা।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!