মধুপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে গরু বিতরণ

মধুপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে গরু বিতরণ

টাঙ্গাইল

টাঙ্গাইলের মধুপুরে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থসামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণি সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফল ভোগীদের মাঝে উন্নত জাতের ক্রসবিড বকনা গরু বিতরণ করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে জলছত্র ফুটবল মাঠে মধুপুর উপজেলা প্রাণি সম্পদ অধিদপ্তর আয়োজিত গরু বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ঢাকা বিভাগীয় প্রাণি সম্পদ অধিদপ্তরের উপ-পরিচালক ডা. আতাউর রহমান চৌধুরী।

মধুপুর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো হারুনর রশীদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর

আর্থসামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণি সম্পদ উন্নয়ন প্রকল্পের পরিচালক ড. অসীম কুমার দাস, মধুপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান যষ্টিনা নকরেক, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ইয়াকুব আলী, ফুলবাগচালা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম বেনু, শোলাকুড়ি ইউপি চেয়ারম্যান আকতার হোসেন, অরণখোলা ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম ও ইউপি সদস্য রঞ্জিত নকরেক প্রমুখ।

এরআগে জলছত্র ট্রাক ড্রাইভার’স শ্রমিক ইউনিয়নে এ বিষয়ে এক আলোচনা সভা শেষে উপজেলার শোলাকুড়ি, ফুলবাগচালা, অরণখোলা, কুড়াগাছা ও বেরীবাইদ ইউনিয়নের ৬০জন সুবিধাভোগীদের মাঝে গরু বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!