সর্বশেষ:
বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
সংবাদ সম্মেলন : টাকা ফেরত চাওয়ায় জঙ্গি বানিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশ!

সংবাদ সম্মেলন : টাকা ফেরত চাওয়ায় জঙ্গি বানিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশ!

রবিন তালুকদার- :: টাঙ্গাইল ::

টাঙ্গাইলে পাওনা টাকা ফেরত চেয়ে বিপাকে পড়েছেন এক ব্যবসায়ী। পাওনা প্রায় ৫ লাখ টাকা ফেরত চাওয়ায় তাকে জঙ্গিদের সংগঠিত করার অভিযোগে স্থানীয় দৈনিক কালের স্রোত পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়েছে।

এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ওই ব্যবসায়ী ও জেলা পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে লিখিত বক্তব্যে তিনি এসব অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে ব্যবসায়ী রফিকুল ইসলাম বলেন, প্রায় দুই বছর আগে ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চুক্তিভিত্তিক লোকবল নিয়োগের টেন্ডার আহ্বান করা হয়।

টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক কালের স্রোত পত্রিকার সম্পাদক রেফাজুর রহমান লোকবল নিয়োগের কাজ পেয়েছেন বলে রফিকুল ইসলামকে জানান। নার্স, আয়া ও দাড়োয়ানসহ বিভিন্ন পদে ১০ জনকে নিয়োগ দেয় রেফাজুর রহমান।

জনপ্রতি ৫০ হাজার টাকা করে নিয়ে তিনি নিয়োগপত্রও দেন। ব্যাংকের চেকের মাধ্যমে এবং নগদসহ ৪ লাখ ৯০ হাজার টাকা পরিশোধ করেন ব্যবসায়ী রফিকুল ইসলাম।

এরপর নিয়োগপত্র নিয়ে জেলা সিভিল সার্জন অফিসে গিয়ে যোগাযোগ করা হলে সকল নিয়োগপত্র ভুয়া বলে জানানো হয়। এ অবস্থায় টাকার জন্যে চাপ দেওয়া হলে নানা তালবাহানা করতে থাকেন রেফাজুর রহমান।

কোন উপায় না পেয়ে ভুক্তভোগী মো. রাসেল অপর এক ব্যবাসায়ী ২০১৯ সালের ২৬ মে টাঙ্গাইলের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় ব্যবসায়ী রফিকুল ইসলাম এক নন্বর সাক্ষী হন।

আদালত ওই মামলায় গত ১৬ সেপ্টেম্বর কালের স্রোত পত্রিকার সম্পাদক রেফাজুর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। পরের দিন ব্যবসায়ী রফিকুল ইসলামকে রেফাজুর রহমান তার পত্রিকা অফিসে ডেকে নেন।

নানা হুমকি-ধমকি দিয়ে মামলা তুলে নেয়ার জন্য চাপ দেয়া হয়। রফিকুল ইসলাম তার সিদ্ধান্তে অনড় থেকে টাকা ফেরত চান।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সোমবার (২১ সেপ্টেম্বর) ব্যবসায়ী রফিকুল ইসলামকে জঙ্গিদের সংগঠিত করার অভিযুক্ত বানিয়ে ‘কালের স্রোত’ পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!