টাঙ্গাইলে ১’শত পাউন্ড কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন পালিত

টাঙ্গাইলে ১’শত পাউন্ড কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন পালিত

রবিন তালুকদার – :: টাঙ্গাইল থেকে ::

টাঙ্গাইলে সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নে ১০০ পাউন্ডকেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র(৭৪)তম জন্মদিন পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল সদর উপজেলার ৩নং ঘারিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সুরুজহাট খোলা প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র(৭৪) তম জন্মদিনে কেক কাটা, ও আলোচনা সভার আয়োজন করা হয়।

৩নং ঘারিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ উপলক্ষে ঘারিন্দা ইউনিয়ন আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনসহ তৃণমূলের সকল নেতাকর্মীদের উজ্জীতবিত করার লক্ষে ৩নং ঘারিন্দা ইউনিয়নের প্রয়াত সফল চেয়ারম্যান রুহুল আমিন খান খোকনের ছেলে ৩নং ঘারিন্দা ইউনিয়ন পরিষদের আগামী ২০ আক্টোবর উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোয়ন প্রাপ্ত প্রার্থী তোফায়েল আহাম্মেদ ১০০ পাউন্ডের কেক কাটারমধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করেন এবং দরিদ্র মুক্তিযুদ্ধাাাদের মাঝে নগদ অর্থ বিতরন করেন।

এ সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম খান, টাঙ্গাইল থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি আকরাম হোসেন কিসলু, টাঙ্গাইল সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, টাঙ্গাইল সদর উপজেলার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ হারুন, থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আকবর হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ৩নং ঘারিন্দা ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াছ খান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সিনিয়রযুন্ম সাধারণ সম্পাদক রবিন তালুকদার। বীর মুক্তিযোদ্ধা খন্দকার নাজিম উদ্দিন আহম্মেদ, ৩নং ওর্য়াড মেম্বার আব্দুল হাই, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রেজাউল করিম স্বপন, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী, বীর মুক্তিযোদ্ধা গনি মিঞা প্রমুখ।
এছাড়াও ৩নং ঘারিন্দা ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!